শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন
ঘোষনা
শ্রীপুরে গুলিতে ফরিদ নামে একজনের মৃত্যুর ঘটনায় ১টি বিদেশি পিস্তল সহ অভিযুক্ত ইমরান গ্রেফতার ফরিদপুরে গৃহবধূকে অ্যাসিড নিক্ষেপ যুবকের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত নওগাঁয় মাদক মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার ত্রিশাল থানা পুলিশের সহযোগিতায় ত্রিশালে সংঘটিত ট্রিপল মার্ডারের ভিকটিমদের পরিচয় সনাক্ত, আসমি গ্রেফতার নওগাঁয় শুরু আম পাড়া, আড়াই হাজার কোটি টাকার বিক্রির সম্ভাবনা এমপি আনোয়ারুল আজিমকে যে ভাবে হ-ত্যা করা হয় বিস্তারিত —!! সিরাজগঞ্জে জেলা আওয়ামী মৎস্যজীবিলীগের উদ্যোগে ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোমস্তাপুরের নওসিন জাতীয় পর্যায়ে শিক্ষা সপ্তাহ প্রতিযোগিতায় তৃতীয় হয়েছে মতিহার থানার অভিযানে ৩ অপহরণকারী গ্রেপ্তার হজে যাচ্ছেন অনন্ত জলিল সঙ্গে ২৫০ জনের টিমের

নেত্রকোণা সদরে আগুনে দোকানপাট পুড়ে প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

মহিউদ্দিন তালুকদার, সিনিয়র রিপোর্টার
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
  • ১৬৯ বার পঠিত

 

 

নেত্রকোণা সদর উপজেলার ৪ নং সিংহের বাংলা ইউনিয়নের রায়দুম রুহী গ্রামের ভোটের ঘর বাজারে আগুনে দোকানপাট পুড়ে ভস্মীভূত হয়েছে।
সোমবার (৮ মে) দিবাগত রাত আনুমানিক ১২.৩০ মিঃ এ আগুনের ঘটনাটি ঘটে। রাত ১ টার দিকে ফায়ার সার্ভিসের কর্মী ও এলাকাবাসীর সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আসে। এ আগুনে উক্ত গ্রামের আছর উদ্দীনের মনোহারী দোকান (প্রায় ৬ লক্ষ টাকার মালামাল) একেবারেই পুড়ে ছাই হয়ে যায়।
আছর উদ্দীনের ছেলে স্বপন ও প্রত্যক্ষদর্শী এ বিষয়ে জানান,স্বপন দোকান বন্ধ করে দোকানে ঘুমিয়েছিলেন।ঘুমানো অবস্থায় একই গ্রামের স্বপনের বন্ধু জামাল তাকে বাহিরে থেকে ডেকে নিয়ে জসীমের দোকানে চা পান করে।হঠাৎ তারা দেখতে পায় দোকানঘরে আগুন জ্বলছে। চায়ের দোকানে আরো কিছু লোকজন ছিলেন। মূহুর্তেই আগুন ছড়িয়ে পড়ে।এতে করে পাশের দোকানগুলোতে আগুন ছড়িয়ে পড়ে। এবং আবু সিদ্দিক এর দোকান (ইলেকট্রনিক দোকান) প্রায় ২ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই হয়ে যায়। হার্ডওয়্যার এর দোকান (মোজাম্মেলের দোকান) আংশিক ক্ষতিগ্রস্হ হয়।মানিকের ঔষধের দোকান ও বাশারের মনোহারি দোকানেও মালামাল পুড়ে যায়।
উল্লেখ্য যে, আগুন কিভাবে লেগেছে তা কেউ বলতে পারছে না। মালামাল পুড়ে যাওয়ায় ব্যবসায়ীগণ দিশেহারা হয়ে পড়েছেন।একমাত্র অবলম্বন দোকান পুড়ে যাওয়াতে প্রায়ই অজ্ঞান হয়ে যাচ্ছেন।
উক্ত ইউনিয়নের চেয়ারম্যান আলী আহসান সুমন ও সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুর রহিম ঘটনাস্থল পরিদর্শন করেন। তারা জেলা প্রশাসক মহোদয়কে অবগত করেন। এবং সাহায্য -সহযোগিতা কামনা করেন।
বিশেষ ভাবে উল্লেখ্য যে, দোকানগুলোর সবকটিই ভাড়া নেয়া।এ ঘরগুলোর মালিক ইকবাল হোসেন মানিক।
এ আগুনের বিষয়ে ইকবাল হোসেন মানিক সাংবাদিকদের জানান,আমি এ অবস্থায় হতাশাগ্রস্ত ।অত্যন্ত দুঃখজনক ও মর্মান্তিক ঘটনাটি ঘটে গেছে। অনেক গুলো দোকানের দেয়ালও ধ্বসে গেছে।তিনিও জেলা প্রশাসক এর সার্বিক সহযোগিতা কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991