শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন
ঘোষনা
হিরো উমেন স্কলারশীপ বিতরণ র‌্যাব -৫ এর অভিযানে কষ্টি পাথরে বিষ্ণু মূর্তি উদ্ধার ঝিনাইদহে ভর্তুকি মুল্যে টিসিবি’র পণ্য বিক্রি শুরু কটন কারখানা পরিদর্শন করলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, ময়মনসিংহ ইউনিটের পুলিশ সুপার ঝিনাইদহে হারানো ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল, প্রতারণা করে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর গাডি বহরে হামলা মামলার আসামি যশোরে আটক বিএনপি সত্যি ভারতীয় পণ্য বর্জন করছে কিনা, জানতে চান প্রধানমন্ত্রী শ্রীপুরে মসজিদের ইমাম ও এতিম অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ বঙ্গবন্ধু কন্যার নির্দেশ, খেটে খাওয়া মানুষের পাশে থাকার ;ঈদ উপহার বিতরণে নিখিল চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন

পক্ষ-পাতিত্ব সালিশের রায় না মানায় বিবাদীর উপর হামলার অভিযোগ উঠেছে কালাপানিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলিমুর রাজি টিটু’র বিরুদ্ধে।

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : রবিবার, ১৬ জানুয়ারী, ২০২২
  • ১৯৬ বার পঠিত

পক্ষ-পাতিত্ব সালিশের রায় না মানায় বিবাদীর উপর হামলার অভিযোগ উঠেছে চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার কালাপানিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলিমুর রাজি টিটু’র বিরুদ্ধে।

গতকাল বিকেলে কালাপানিয়া ৯ নং ওয়ার্ডস্থ উকিলের গো বাড়ীর মোহাম্মদ কামরুল ও তার চাচাদের সাথে পারিবারিক শালিশি বৈঠক হয়।এতে প্রধান সমান্নয়কারী হিসাবে  ছিলেন কালাপানিয়া ইউনিয়নের চেয়ারম্যান আলিমুর রাজী টিটু।বৈঠকে এক তরফা বিচারের রায় দিলে বিবাদী কামরুল হাসান উক্ত রায় প্রত্যেক্ষান করেন।

এমন সময় চেয়ারম্যানের সাথে বিবাদীর কথা কাটা কাটি হয়।এক পর্যায়ে চেয়ারম্যান ক্ষিপ্ত হয়ে বিবাদীর উপর হামলা করলে চেয়ারম্যানের দলবলও হামলা করেন।এতে বিবাদী কামরুল হাসান তার সেলক মোহাম্মদ আলী,লসিয়ত উল্ল্যাহ ও কামরুলের স্ত্রী জুবেদা খানম মুক্তা মারাত্তক ভাবে আহত হয়।

পরে তাদের কে গাছুয়া হাসপাতালে ভর্তি করা হয়। কর্তব্যররত ডাক্তার সুমনা সুলতানা জানান তিন জনের মধ্যে একজনের অবস্থা আশংখা জনক ছিল তবে এখন সাভাবিক আছে।

আহতদের দাবি এক তরফা রায় না মানায় আমাদের উপর হামলা করেন চেয়ারম্যান ও তার দলবল।সুষ্ঠ বিচারের জন্য এমপি মাহফুজুর রহমান মিতার দৃষ্টি আকর্ষণ করেছেন ভুক্তভুগীরা।

এব্যাপারে চেয়ারম্যান আলিমুর রাজি টিটুর সাথে কথা বললে তিনি বলেন এটা থানার বিষয় থানাকে জিজ্ঞেস করেন।

এই বিষয়ে সন্দ্বীপ থানার অফিসার্স ইনচার্জ বশির আহমেদ জানান থানায় কোন অভিযোগ আসে নাই।অভিযোগ আসলে ব্যবস্থা নেওয়া হবে।

এ ঘটনায় এলাকায় মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়।এক জন চেয়ারম্যানের এমন নেক্কার জনক ঘটনা কোন ভাবে শুভনীয় নয় বলে মন্তব্য করছে সুশিল সমাজ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991