বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন
ঘোষনা
ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার আরএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত সি‌লেট বিভা‌গের শ্রেষ্ঠ ও‌সি নির্বাচিত হলেন, ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারী ডোমার উপজেলায় এক যুবক ট্রেনে কাটা পরে নিহত 

পবিত্র মাহে রমজান উপলক্ষে মাতৃজগত পত্রিকার খান সেলিম রহমান এর বাণী

নিজস্ব প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শনিবার, ২ এপ্রিল, ২০২২
  • ২৩৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ
পবিত্র রমজান,আগমন,পুনরুজ্জীবিত করুন,মাহে রমজান উপলক্ষে বাণী দিয়েছেন জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সম্পাদক ও প্রকাশক জাতীয় দৈনিক বাংলাদেশ ক্রাইম সংবাদ পত্রিকার প্রকাশক ও সম্পাদক মাতৃজগত টিভির চেয়ারম্যান খান সেলিম রহমান।

বাণীতে অত্র পত্রিকাসহ দেশ ও সারা বিশ্বের সর্বত্র জনসাধারনকে মাতৃজগত পরিবারের সকল সদস্যকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন খান সেলিম রহমান

বাণীতে খান সেলিম রহমান বলেন আপনি সালাত কায়েম করেন গরিব দুঃখীর ও মেহনতী মানুষের পাশে দাঁড়ান এবং যাকাত প্রদান করুন জান্নাত পাবেন যদি হারাম কোন খাদ্য আপনার পেটে না প্রবেশ করে। সিয়াম সাধনার এমন একটি গুরুত্বপূর্ণ মাসে আমরা মুসলমান জাতি পাঁচ অক্ত নামাজ ফরজের শহীদ আদায় করি এবং মহান আল্লাহ পাক পুরস্কার আল্লাহ নিজে দিবেন । রমজান মাসে আল্লাহ্তায়ালা কোরআন তেলাওয়াত রোজা রাখার রোজার বিনিময়ে,,কোরআনে-হাদিসের মতে আল্লাহ তাহার বান্দাকে উত্তম কিছু দিবেন আপনাকে এটাই চূড়ান্ত বলেছেন, আপনার সৃষ্ট কর্তা।

রহমত,মাগফিরাত ও নাজাতের বার্তা নিয়ে সংযম ও সিয়াম সাধনার পবিত্র মাস মাহে রমজান বছর ঘুরে আমাদের মাঝে স্বাগতম। পবিত্র রমজান উপলক্ষে আমি মাতৃজগত পরিবারেরসহ সারা মুসলিম জাহানের উম্মতকে আল্লাহ তাআলা নেক হায়াত দান করুন।

রমজানের প্রকৃত শিক্ষা ব্যক্তি ও সমাজ জীবনের প্রতিফলন, আহবান জানিয়ে খান সেলিম রহমান আরো বলেন, আল্লাহ তাআলার অশেষ রহমত-বরকত, মাগফেরাত, সালাত ও পবিত্র রমজান মাসে ত্যাগ স্বীকারের মাধ্যমে আত্মার পরিশুদ্ধি ঘটে। মহান আল্লাহর নৈকট্যলাভ, শান্তি এবং ক্ষমা লাভের অপূর্ব সুযোগ এনে দেয় মাসটি।

পবিত্র রমজান মাস যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পালনের পাশাপাশি যাবতীয় হিংসা-বিদ্বেষ, লোভ-লালসা, অন্যায়-অবিচার ও সংঘাত পরিহার করেন । রমজানের প্রকৃত শিক্ষা ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলনের আহবান জানাই। প্রাপ্ত বয়স্ক সবাইকে ইসলামী বিধান মোতাবেক রোজা পালন, নেক আমল, রোজাদার ব্যক্তিকে সম্মান প্রদর্শনের আহবান জানাচ্ছি।

আপনার প্রতিবেশী পরিজনদের খোঁজখবর নিন সুস্থ,সুন্দর ভালো থাকুন। মহান আল্লাহ্তায়ালা আমাদের সবাইকে রোজা পালনের তওফিক দান করুন। সবাইকে মাহে রমজানের আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991