বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন
ঘোষনা
র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার আরএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত সি‌লেট বিভা‌গের শ্রেষ্ঠ ও‌সি নির্বাচিত হলেন, ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম

পাটগ্রামের জগতবেড় ইউনিয়নে স্বাধীনতা দিবস উপলক্ষে বর্ণাঢ্য অনুষ্ঠানে

মিনহাজুল হক বাপ্পী
  • আপডেট টাইম : রবিবার, ২৭ মার্চ, ২০২২
  • ২২৪ বার পঠিত

লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার ৩ নং জগতবেড় ইউনিয়নের নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান মোঃ মোস্তাফিজুর রহমান সোহেলের সভাপতিত্বে জগৎবেড় উচ্চ বিদ্যালয় মাঠে স্বাধীনতা দিবস উপলক্ষে দিনব্যাপী ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে জগতবেড় ইউনিয়নের নবনির্বাচিত ইউপি সদস্যবৃন্দ, সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, শিক্ষক ও ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানটি পরিচালনা করেন পশ্চিম জগৎবেড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলী আজম
এবং জগৎবেড় উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুর ইসলাম।

২৬ মার্চের ব্যতিক্রমী অনুষ্ঠান সম্পর্কে জানতে চাইলে চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সোহেল সাংবাদিকদের বলেন, ২৬ মার্চ জগৎবেড় ইউনিয়নে এই প্রথম ব্যতিক্রমী আয়োজন। অতীতে এমন ঘটনা জগৎবেড়ের মানুষ দেখেছেন কিনা জানি না। আমার নির্বাচনী ইশতেহার ছিল, জগৎবেড় ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন উপহার দেব। একই সঙ্গে বাংলাদেশের হারিয়ে যাওয়া ঐতিহ্যের খেলাগুলোকে ফিরিয়ে আনতে এ ধরনের কার্যক্রম অব্যাহত রাখবো।

উল্লেখ্য, গত ২৬ মার্চ সকাল থেকে জগৎবেড় ইউনিয়নে বাঙালি ঐতিহ্যের হারানো পথে বিস্কুট খেলা, চকলেট রেস, স্লো মোশন মোটর সাইকেল চালানো, মহিলাদের বল খেলাসহ দৌড় খেলাসহ অন্যান্য খেলার আয়োজন করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991