বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন
ঘোষনা
র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার আরএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত সি‌লেট বিভা‌গের শ্রেষ্ঠ ও‌সি নির্বাচিত হলেন, ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম

পাথরঘাটায় নারীর অভিযোগের বিরুদ্ধে পাল্টা সংবাদ সম্মেলন মৎস্য ব্যবসায়ী

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৫ মার্চ, ২০২২
  • ১৪৯ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ পাথরঘাটায় বিয়ের প্রলোভনে শারীরিক সম্পর্ক,গর্ভপাতের ঘটনায় সাংবাদিক সম্মেলন এবং পাল্টা সাংবাদিক সম্মেলন করলেন আলম মোল্লা নামক একজন মৎস্য ব্যবসায়ী।

৫ মার্চ শনিবার বেলা ১১টায় পাথরঘাটা প্রেসক্লাবে আলম মোল্লা উপস্থিত হয়ে লিখিত বক্তব্যে জানান, মাছধরা জেলে আরিফের স্ত্রী শিরিন বেগম নামের একজন নারী গত কয়েকদিন ধরে তার বিরুদ্ধে বিভিন্ন মহলে নারী কেলেঙ্কারি এবং গর্ভপাতের যে অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন ; ওই সংবাদ সম্মেলনের‌ সকল অভিযোগ মিথ্যে বানোয়াট ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত বলে অভিযোগ করেন তিনি। আলম মোল্লা শিরীনকে একজন দেহ ব্যবসায়ী ও ইয়াবা ব্যবসায়ী বলেও অভিযোগ করেছেন।

তিনি আরও বলেন, স্থানীয় মৎস্য ব্যবসায়ী সেলিম মিয়ার মেয়ে আমার ছেলের স্ত্রী ছিল । পারিবারিক কারণে আমার ছেলের সাথে তার মেয়ের দাম্পত্য বিচ্ছেদ ঘটে। এরই জের ধরে উক্ত সেলিম আমার বিরুদ্ধে শিরীনকে হাতিয়ার হিসেবে ব্যবহার করে আসছে। তাদের স্বার্থ সিদ্ধি চরিতার্থ করছে এবং আমার মানসন্মান নষ্ট করার পায়তারা চালাচ্ছে।

উল্লেখ্য, গত ৩ মার্চ বৃহস্পতিবার পাথরঘাটা পৌরসভার ৯ নং ওয়ার্ডের জেলে আরিফের স্ত্রি শিরিন বেগম আলম মোল্লার বিরুদ্ধে একটি সাংবাদিক সম্মেলন করেছিলেন। অসহায়ত্বের সুযোগে বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন শারীরিক সম্পর্ক এবং চাপ প্রোয়োগ করে গর্ভপাতের অভিযোগ এনেছিলেন আলম মোল্লার বিরুদ্ধে শিরিন। সংবাদ সম্মেলনে শিরিনের সঙ্গে আলম মোল্লার বিভিন্ন যৌন আকাঙ্ক্ষা চরিতার্থের অডিও প্রমাণ হিসেবে সাংবাদিকদের সামনে তুলে ধরেন।

ওই অডিও’র কথোপকথন প্রসঙ্গে আলম মোল্লা সাংবাদিকদের প্রশ্নের জবাবে সব অস্বীকার করে বলেন ওই সিম আমার না ওইসব কথাও আমার না।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991