বুধবার, ১৮ মে ২০২২, ১২:১৭ পূর্বাহ্ন
ঘোষনা
গাইবান্ধা গোবিন্দগঞ্জ উপজেলা কোচাশহর ইউনিয়নে রংমিশ্রিত ক্যামিক্যাল দিয়ে তৈরি করছে শিশু খাদ্য গোমস্তাপুরে। বিদ্যালয়ের টিনের চাল উড়িয়ে নিয়েছে। নাটোরের সিংড়ায় পুকুর খনন কালে প্রাচীন মূর্তি উদ্ধার! বিয়ের দাবিতে কলেজ ছাত্রীর অনশনে ১১দিন পর হাত পা বেঁধে ফেলে রেখে যায় পুলিশ সদস্যের বাবাসহ কয়েকজ রাজশাহী পুলিশ হাসপাতাল টেলিমেডিসিন সেবা চালু করেছে শেখ হাসিনা দেশে ফিরেছিলেন তাই উন্নয়নের শিখরে বাংলাদেশ নওগাঁর নিয়ামতপুরে সমাজ সেবা দপ্তরের সেমিনার সাপাহা‌রে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পা‌লিত রাজশাহী কর্তৃক হেরোইন ও আগ্নেয়াস্ত্রসহ দুই কুখ্যাত মাদক ব্যবসায়ী গ্রেফতার গোমস্তাপুরে গ্রাহক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত।

পিপিএম সেরা পদকের জন্য মনোনীত হলেন গাইবান্ধার মাননীয় পুলিশ সুপার

গাইবান্ধা জেলা ব্যুরো প্রধান রানা ইস্কান্দার রহমান
  • আপডেট টাইম : রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২
  • ৯৪ বার পঠিত

গাইবান্ধা জেলা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম দায়িত্বে থাকাকালিন সময়ে জেলার বিভিন্ন অপরাধ নিয়ন্ত্রণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় “রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম সেবা)” পদক পাওয়ার জন্য মনোনীত হয়েছেন।

গত ২০১৯ সালের সেপ্টেম্বর মাসের ৯ তারিখে গাইবান্ধা জেলায় যোগদান করেন বর্তমান পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম। তিনি ২৪ তম ব্যাচের বিসিএস কর্মকর্তা এ জেলায় যোগদানের পর হতে আইন শৃংখলা রক্ষার পাশাপাশি সামাজিক জনসচেতনতায় ব্যাপক ভাবে কাজ করেন গাইবান্ধা জেলা পুলিশ। করোনা কালিন সময়ে তিনি জেলা জুড়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। দিয়েছেন বস্ত্র ও খাদ্য ও চিকিৎসা সহায়তা। এছাড়া জেলার ২ জন মানুষিক প্রতিবন্ধি ব্যক্তির চিকিৎসার ব্যবস্থা করে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে সফল হন তিনি। অসংখ্য সাফলতা দেখিয়েছেন এ জনবান্ধব পুলিশ সুপার। নিয়মিত যোগাযোগ ও সাক্ষাৎ করেছেন সর্বসাধারণ মানুষের সাথে। আরো অনেক সাফল্য তার হাত ধরে জেলা পুলিশের রয়েছে যা চিরস্মরণীয় হয়ে থাকবে।

এসব সাফল্যের স্বীকৃতি স্বরুপ রাষ্ট্রপতি পদকের জন্য মনোনীত হলেন গাইবান্ধা জেলার জনবান্ধব পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম।

বাংলাদেশ স্বরাষ্ট্র মন্ত্রানালয়ের এক চিঠিতে এ তথ্য জানা যায়। ২০২১ সালে অসিম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরূপ পুলিশ সদস্যকে বাংলাদেশ পুলিশ পদক(বিপিএম)’ও ২৫ জনকে রাষ্ট্রপতির পুলিশ পদক (পিপিএম) এবং গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন,সততা ও কর্তব্যনিষ্ঠার সাথে দায়িত্ব পালন করায় ৫০জনকে এসব পদক দেয়া হয়।

বিভিন্ন অপরাধ নিয়ন্ত্রণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় বাংলাদেশ “পুলিশের রাষ্ট্রপতি পুলিশ পদক”(পিপিএম – সেবা) পাবার গৌরব অর্জন করেন গাইবান্ধা জেলার জনবান্ধব পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991