শনিবার, ২০ জুলাই ২০২৪, ০১:০৯ অপরাহ্ন
ঘোষনা
যশোরে বিদেশী পিস্তল, গুলি ও বার্মিজ চাকু সহ গ্রেফতার ০১ জন চাঁপাইনবাবগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ করে  রংপুরে নিহত শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা গোমস্তাপুরে বিএমডিএ গোমস্তাপুর জোনাল অফিস ভবন নির্মাণ কাজের  শুভ উদ্বোধন  ফরিদপুর শহরের আদর্শ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছাত্রীদের যৌন নিপীড়নের অভিযোগে কারাগারে মুরাদনগরে মাদককে “না” বলি সামাজিক সচেতনতা ও অপরাধমুক্ত সমাজ গড়ি কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ফরিদপুর মেডিকেলের পরিচালককে প্রত্যাহারের দাবিতে সড়ক অবরোধ ফরিদপুরে কিশোরীকে ধর্ষণের পর হত্যা সাত বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না সবুজের

পুলিশের চায়ের দাওয়াতে এসে গ্রেপ্তার ‘সিনিয়র সহকারী সচিব’

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ নভেম্বর, ২০২৩
  • ৯৯ বার পঠিত

 

বাহাউদ্দীন তালুকদার : নিজেকে ‘সিনিয়র সহকারী সচিব’ হিসেবে দাবি করা মো. রফিকুল হক মিঞার (২৮) ভিজিটিং কার্ড নিয়ে থানায় গিয়েছিলেন এক ব্যক্তি। পরে কার্ডটি দেখে পুলিশের সন্দেহ হলে চায়ের দাওয়াত দেওয়া হয় রফিকুলকে। আর এই চায়ের দাওয়াতে এসেই গ্রেপ্তার হলেন তিনি।

বৃহস্পতিবার রাতে মিরপুর মডেল থানার ২নং সেকশনের পুলিশের অতিরিক্ত উপ কমিশনারের (মিরপুর জোন) কার্যালয় থেকে ‘সিনিয়র সহকারী সচিব’ পরিচয়ে প্রতারণার অভিযোগে মো. রফিকুল হক মিঞাকে গ্রেপ্তার করা হয়। রফিকুল হক মিরপুর মধ্য পীরেরবাগ এলাকার মো. শামছুল হক মিঞার ছেলে।

মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহসীন জানান, রফিকুল হক বেসরকারি একটি প্রতিষ্ঠানে চাকরি করেন। কিন্তু নিজেকে তিনি পরিচয় দেন ‘সিনিয়র সহকারী সচিব’ হিসেবে। ৩৫তম বিসিএস পাশ করে তিনি বর্তমানে ন্যাশনাল টেলিকমিউনিকেশন মনিটরিং সেন্টারে উপ-পরিচালক পদে আছেন বলে দাবি করেন। এই পরিচয়ে তিনি ভিজিটিং কার্ডও ছাপান। থানায় কোনো প্রয়োজন হলে তার ভিজিটিং কার্ড দেখালে ‘কাজ হয়ে যাবে’ বলে সবাইকে বলতেন।

তিনি আরও জানান, তার এসব কথা বিশ্বাস করেই গতকাল রাতে সেই ভিজিটিং কার্ড নিয়ে মিরপুর জোনের অতিরিক্ত উপ-কমিশনার মাসুক মিয়ার কাছে আসেন আনু মিয়া নামে এক ব্যক্তি। কার্ড দেখে রফিকের পরিচয় নিয়ে সন্দেহ হলে, তাকে চা খাওয়ার দাওয়াত দিয়ে অতিরিক্ত উপ-কমিশনারের কার্যালয়ে ডাকা হয়। আসার পর তার পরিচয়, কর্মস্থলসহ বিভিন্ন বিষয়ে জানতে চাইলে তিনি অসংলগ্ন কথা বলা শুরু করেন। পরে তার কথিত কর্মস্থলে যোগাযোগ করা হলে তারা এই নামে কেউ নেই বলে জানান। এক পর্যায়ে রফিক মিথ্যা পরিচয়ে প্রতারণার কথা স্বীকার করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991