শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন
ঘোষনা
যশোরে বিদেশী পিস্তল, গুলি ও বার্মিজ চাকু সহ গ্রেফতার ০১ জন চাঁপাইনবাবগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ করে  রংপুরে নিহত শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা গোমস্তাপুরে বিএমডিএ গোমস্তাপুর জোনাল অফিস ভবন নির্মাণ কাজের  শুভ উদ্বোধন  ফরিদপুর শহরের আদর্শ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছাত্রীদের যৌন নিপীড়নের অভিযোগে কারাগারে মুরাদনগরে মাদককে “না” বলি সামাজিক সচেতনতা ও অপরাধমুক্ত সমাজ গড়ি কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ফরিদপুর মেডিকেলের পরিচালককে প্রত্যাহারের দাবিতে সড়ক অবরোধ ফরিদপুরে কিশোরীকে ধর্ষণের পর হত্যা সাত বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না সবুজের

প্রতিমন্ত্রী মহিব”কে সংবর্ধনা জানাতে, কুয়াকাটা রাখাইন মার্কেট মাঠে জনসমুদ্রে পরিণত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪
  • ৬৪ বার পঠিত

 

মো: ইলিয়াস শেখ বিশেষ প্রতিনিধি:-   দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী অধ্যক্ষ মোঃ মহিববুর রহমান মহিব এমপি বলেছেন, বাংলাদেশের অন্যতম একটি পর্যটন কেন্দ্র আমার নির্বাচিত আসনে রয়েছে, যা ইতিমধ্যেই বিশ্বের কাছে সূর্যোদয় ও সূর্য অস্তের বেলভূমি সাগর কন্যা কুয়াকাটা নামে পরিচিত হয়েছে। সেটাকে কেন্দ্র করে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে প্রতিমন্ত্রী হিসাবে এই আসনের মানুষদের উপহার দিয়েছে। প্রধানমন্ত্রী বিগত দিনের যে উন্নয়ন করেছে এবং জনগণকে ভালোবেসেছে জনগণও তাকে ভালোবেসে তার উপরে ভরসা করে তাকে আবারো প্রধানমন্ত্রী বানিয়েছে। এ বিষয়ে আমি স্পষ্টভাবে বলতে চাই, জনগণ নিন্দুককে পিছে ফেলে রত্নকে চিনে ফেলেছে। এখন শুধু জনগণকে সাথে নিয়ে স্মার্ট বাংলাদেশ গড়ার অঙ্গীকার নিয়ে কাজ করে যাব আমরা।

শনিবার ( ২৭ জানুয়ারি ) বিকেল ৪ টায় কুয়াকাটা রাখাইন মহিলা মার্কেট মাঠে সংবর্ধনা অনুষ্ঠানে এ কথা বলেন প্রতিমন্ত্রী মহিববুর রহমান মহিব এমপি। হাজার হাজার মানুষের উপস্থিতিতে ফুল ছিটিয়ে সংবর্ধনা জানায়, কুয়াকাটা পৌর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ সহ কুয়াকাটা প্রেসক্লাব, কুয়াকাটা পৌরসভা এবং বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

এছাড়াও সংবর্ধনা অনুষ্ঠানে অংশ নেয় কুয়াকাটা শ্রেষ্ঠ বিদ্যাপীঠ, কুয়াকাটা বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয় সহ প্রাথমিক ও মাদ্রাসার শিক্ষক, শিক্ষার্থীরা। সংবর্ধনা জানাতে বাদ যায়নি কুয়াকাটার সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনগুলো।

এসময় কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মনির আহমেদ ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব তালুকদার, প্রতিমন্ত্রীর সহধর্মিনী ও আলহাজ্ব > জালাল উদ্দিন ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ নাসির উদ্দিন,কলাপাড়া পৌরসভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদার,কুয়াকাটার পৌর মেয়র আনোয়ার হাওলাদার সহ কুয়াকাটা পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন নেতৃবৃন্দ।

সঞ্চালনা ছিলেন, ৬নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ মজিবুর রহমান মজিব।

প্রতিমন্ত্রী মহিববুর রহমান বলেন,’ নির্বাচনের সময় আমি আপনাদের ওয়াদা করেছিলাম, আমি এমপি হলে আমার নির্বাচনী এলাকা কলাপাড়া-রাঙ্গাবালী উপজেলাকে সন্ত্রাস, সালিশ বাণিজ্য, চাঁদাবাজ, মাদকমুক্ত করবো। এবং পর্যটন কেন্দ্র কুয়াকাটাকে ঢেলে গুছে সাজাবো, ইনশাআল্লাহ আমি আমার ওয়াদা পূরণ করবো। করোনার জন্য একাদশ জাতীয় সংসদের এমপি হয়েও আমি অনেক উন্নয়ন কাজ করতে পারিনি। আগামী পাঁচ বছর আমি দেশের উন্নয়ন কাজে আত্মনিয়োগ করবো। আমার জন্য আপনারা দোয়া করবেন যেন প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী আমার মন্ত্রণালয়ে আমি কাজ করতে পারি। আমি আপনাদের হয়ে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি, আমাকে প্রতিমন্ত্রীর দায়িত্ব দেয়ায়। আমার বড় পরিচয় আমি আওয়ামী লীগের কর্মী, শেখ হাসিনার কর্মী।’

কুয়াকাটা পৌরসভা আয়োজিত এ মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন, কুয়াকাটার পৌর মেয়র মো. আনোয়ার হাওলাদার প্রমূখ। হাজার হাজার নেতাকর্মীরা প্রতিমন্ত্রীকে বরনে সভাস্থলে জড়ো হয়। মতবিনিময় সভাস্থল এক সময় জনসমুদ্রে পরিণত হয়।

গনসংবর্ধনা যোগ দেয়ার আগে কুয়াকাটার দুইটি রাস্তার ভিত্তি স্থাপনার শুভ উদ্বোধন করেন।

সন্ধ্যায় কুয়াকাটা পৌরসভার আয়োজনে দেশের স্বনামধন্য ও স্থানীয় শিল্পীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনা করেন কুয়াকাটা শিল্পীগোষ্ঠী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991