সোমবার, ২৪ জুন ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন

ফরিদপুরে গৃহবধূকে অ্যাসিড নিক্ষেপ যুবকের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪
  • ২৫ বার পঠিত

 

মোঃ মিন্টু শেখ ক্রাইম রিপোর্টার: গৃহবধূকে অ্যাসিড নিক্ষেপ, যুবকের যাবজ্জীবন

ফরিদপুরে এক গৃহবধূর শরীরে অ্যাসিড নিক্ষেপের দায়ে সুজন কুমার হালদার (৪২) নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে ভুক্তভোগী গৃহবধূকে এক লাখ টাকা দেওয়ার নির্দেশ দেন আদালত।
বৃহস্পতিবার (২৩ মে) বিকাল সাড়ে ৩টার দিকে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শিহাবুল ইসলাম এ রায় দেন। এসময় আসামি আদালতে উপস্থিত ছিলেন।
সাজাপ্রাপ্ত আসামি সুজন কুমার হালদার ফরিদপুরের মধুখালী উপজেলার বেলেশ্বর গ্রামের সুশীল কুমার হালদারের ছেলে।
আদালত সূত্রে জানা যায়, ২০১৯ সালের ১৬ নভেম্বর রাতে ওই গৃহবধূ স্বামীর বাড়ি মধুখালী উপজেলার জগন্নাথদীতে রান্না করছিলেন। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় আসামি সুজন কুমার হালদার তার শরীরের বিভিন্ন স্থানে অ্যাসিড নিক্ষেপ করেন। পরে ওই গৃহবধূকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
ভুক্তভোগী গৃহবধূ এখনও শরীরের বিভিন্ন স্থানে অ্যাসিডের স্মৃতিচিহ্ন নিয়ে বেঁচে আছেন। এ ঘটনায় মধুখালী থানায় পরবর্তীতে একটি মামলা করেন ওই গৃহবধূর পরিবার।
রাষ্ট্রপক্ষের সরকারি কৌঁসুলি (পিপি) অ্যাডভোকেট মো. ছানোয়ার হোসেন জাগো নিউজকে বলেন, এক গৃহবধূকে অ্যাসিড নিক্ষেপের দায়ে গৌতম মণ্ডল নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে ভুক্তভোগীকে এক লাখ টাকা ক্ষতিপূরণ দিতে আসামিকে নির্দেশ দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991