বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন
ঘোষনা
ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার আরএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত সি‌লেট বিভা‌গের শ্রেষ্ঠ ও‌সি নির্বাচিত হলেন, ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারী ডোমার উপজেলায় এক যুবক ট্রেনে কাটা পরে নিহত 

ফুলছড়িতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মাদ্রাসা ছাত্র নিহত

রানা ইস্কান্দার রহমান
  • আপডেট টাইম : শুক্রবার, ১ এপ্রিল, ২০২২
  • ১৩৭ বার পঠিত

গাইবান্ধা জেলা ব্যুরো প্রধানঃ
গাইবান্ধার ফুলছড়িতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আতিকুর রহমান ছোট মিয়া(১২) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল সাড়ে দশটার দিকে উপজেলার বালাসী সড়কের হোসেনপুর চৌরাস্তার সামন এই দুর্ঘটনা ঘটে। নিহত ছোট মিয়া ফুলছড়ি উপজেলার মধ্যে কঞ্চিপাড়া গ্রামের রাকু মিয়ার ছেলে। সে স্থানীয় একটি হাফেজিয়া মাদ্রাসায় অধ্যায়নরত ছিল।

স্থানীয়রা জানায়, সকালে আতিকুর দোকান থেকে সদাই কিনে বাইসাইকেল চালিয়ে হোসেনপুর থেকে নিজ বাড়িতে ফিরছিলেন। পথে বালাসী সড়কের হোসেনপুর চৌরাস্তার সামনে আসলে পিছনের দিক থেকে একটি সিমেন্ট বোঝাই ট্রাক তাকে ধাক্কা দেয়।। এতে ছিটকে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই শিশু ছোট মিয়ার মৃত্যু হয়।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঘটনাস্থলে থাকা ফুলছড়ি থানা পুলিশের এসআই মমিনুর হক বলেন, ওই শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনার পর ট্রাকসহ ট্রাকচালককে আটক করা হয়ছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991