বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন
ঘোষনা
নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার আরএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত সি‌লেট বিভা‌গের শ্রেষ্ঠ ও‌সি নির্বাচিত হলেন, ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারী ডোমার উপজেলায় এক যুবক ট্রেনে কাটা পরে নিহত  কসবায় বিএসএফ এর গুলিতে বাংলাদেশী যুবক নিহত আ.লীগের যৌথসভা মঙ্গলবার

ফেসবুক লাইভে এসে দাম্পত্য জীবন নিয়ে কষ্টের কথা জানিয়ে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা।

রানা ইস্কান্দার রহমান। গাইবান্ধা জেলা ব্যুরো প্রধান।
  • আপডেট টাইম : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩
  • ১৪০ বার পঠিত

 

 

ফেসবুক লাইভে এসে দাম্পত্য জীবন নিয়ে কষ্টের কথা জানিয়ে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন শাকিল খান (২৫) নামের এক যুবক।
শনিবার (৮ এপ্রিল) সন্ধ্যার দিকে গাইবান্ধা-বোনারপাড়া রেল লাইনের স্টেডিয়াম এলাকায় এ ঘটনা ঘটে।খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে রেলওয়ে থানা পুলিশ।
মৃত শাকিল খান গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের ভগবানপুর গ্রামের বাচ্চু খানের ছেলে।
এর আগে, শনিবার (৮ এপ্রিল) সন্ধ্যায় নিজের ফেসবুক আইডিতে লাইভে এসে দাম্পত্য কলহের জেরে শ্বশুরবাড়ির পক্ষ থেকে হুমকি-ধমকির বিষয়ে কথা বলেন শাকিল।
লাইভের শুরুতে সালাম জানিয়ে শাকিল খান তার গ্রামের নামসহ বাবা-মার পরিচয় জানান। এরপর কান্নাজড়িত কণ্ঠে শাকিল এক মাস আগে তার বিয়ে হয় বলে জানান। এই বিয়ের পর থেকেই তাকে বিভিন্ন হুমকি-ধমকিসহ ভয়-ভীতি দেখানোর কথাও বলেন তিনি। এরপরেই তার লাইভটি বন্ধ হয়ে যায়। তবে ভিডিওটি মুহূর্তেই ভাইরাল হয়।
স্বজনদের অভিযোগ, দাম্পত্য কলহের কারণে শাকিলের স্ত্রী তার বাবার বাড়িতে অবস্থান করছেন। পারিবারিকভাবে বিষয়টি সমাধানের চেষ্টা করা হলেও তার স্ত্রী ও শ্বশুর-শাশুড়ি তাতে রাজি হয়নি। উল্টো তারা শাকিলকে জেলের ভাত খাওয়ানোসহ বিভিন্ন হুমকি-ধমকি দেয়। এতে বাধ্য হয়ে শাকিল আত্মহত্যার পথ বেছে নিয়েছে।
স্থানীয়রা জানায়, শনিবার (৮ এপ্রিল) সন্ধ্যার আগে স্টেডিয়াম এলাকার রেল লাইনে ঘোরাঘুরি করেন শাকিল। এসময় ঢাকা থেকে ছেড়ে আসা রংপুর এক্সপ্রেস ট্রেনের নিচে শাকিল ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন। খবর পেয়ে রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে তার মরদেহ উদ্ধার করে।
বিষয়টি নিশ্চিত করে রেলওয়ে পুলিশ গাইবান্ধা ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) সেতাফুর রহমান জানান, ওই যুবকের মরদেহ উদ্ধারের পর ফাঁড়িতে রাখা হয়। শনিবার (৮ এপ্রিল) রাত ৮টার দিকে তার স্বজনরা এসে মরদেহ শনাক্ত করেন।
রোববার (৯ এপ্রিল) সকালে তার মরদেহ সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। এরপর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991