শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন
ঘোষনা
নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন মুজিবনগর স্মৃতি কমপ্লেক্সকে আন্তর্জাতিক মানের পর্যটন কেন্দ্র গড়ে তোলা হবে মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নারায়নগঞ্জের আড়াইহাজারে ৩৪ কেজি গাজাসহ ২ জন গ্রেফতার দক্ষিণ এশিয়ার অন্যতম বৃহত্তম বি এ ডি সি ফার্ম দত্তনগরের ইতিহাস ও ঐতিহ্য হাতির আক্রমণে নিহত জাহিদের পরিবারের পাশে এমপি নিখিল সিপিএল নাইট ক্রিকেট টুর্নামেন্ট সর্দ্দারপাড়া পারচৌপুকুরিয়া দুর্গাপুর

বগুড়ায় মাদক বিরোধী অভিযানে নারী মাদক ব্যাবসায়ী-সহ এক যুবক গ্রেফতার।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ১২৮ বার পঠিত

খালেদ হাসান ক্রাইম রিপোর্টারঃ- বগুড়া জেলার সদর থানাধীন চারমাথা বাস টার্মিনাল থেকে রংপুর টু ঢাকা মহাসড়কের পশ্চিম পাশে ফাঁকা জায়গায় অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে ঢাকা হতে ঠাকুরগাঁও গামী একটি যাএীবাহী বাস থেকে ১৫ কেজি গাঁজা-সহ নারী মাদক ব্যাবসায়ী ও এক যুবক কে গ্রেফতার করেছে র‌্যাব-১২।

গোপন সংবাদের ভিত্তিতে ২৩ নভেম্বর ২০২২ ইং তারিখে বিকাল ০৩.০৫ মিনিটে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত দুইজন হলেন, ৩২ বছর বয়সী কুমিল্লা জেলার, ব্রাহ্মণপাড়া থানার শশিদল এলাকার, মোঃ রনি মিয়ার স্ত্রী মোছাঃ আখি খাতুন। অপরজন ২২ বছর বয়সী ব্রাহ্মণবাড়ীয়া জেলার কসবা থানার, জগন্নাথপুর এলাকার মোঃ আবু খায়ের এর ছেলে মোঃ হৃদয়।

প্রাথমিক জিজ্ঞাসা বাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে নেশা জাতীয় মাদকদ্রব্য দেশের বিভিন্ন স্থানে ক্রয় বিক্রয় করে আসছে।

র‌্যাব- ১২ বগুড়ার পক্ষ থেকে পাঠানো এক সাংবাদিক বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব-১২ বগুড়ার স্কোয়াড্রন লীডার কোম্পানি কমান্ডার মোঃ তৌহিদুল মবিন খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকবিরোধী মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামত সহ বগুড়া জেলার সদর থানায় হস্তান্তর করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991