রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১০:২৮ অপরাহ্ন
ঘোষনা
রাজশাহী সারদা পুলিশ একাডেমিতে সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দৌলতপুরে চৈতালি-তে বাড়ছে গম-ভুট্টা-সরিষা সন্দ্বীপ থানা পুলিশের অভিযানে তিন ঘন্টার মধ্যে চোর আটক। ত্রিশালে একতা ব্রিকস ভাটায় অবাধে পোড়ানো হচ্ছে কাঠ স্ত্রী প্রাইমারী স্কুলে চাকুরী করে,স্বামী ভূয়া নিয়োগ দেখিয়ে টাকা নিতেন গাইবান্ধায় রাইচ কুকার বিস্ফোরন ক্ষতিগ্রস্তদের মাঝে সরকারি সহায়তা প্রদান। সাভারে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সিরাজগঞ্জ সদরে ৪৪ বোতল ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১২। রিপোর্টার্স ক্লাব’র ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গাইবান্ধার গোবিন্দগঞ্জে নেশা জাতীয় ইনজেকশনসহ স্বামী- স্ত্রীকে আটক করেছে পুলিশ।

বগুড়া শেরপুরে জুয়ার আসরে পুলিশের হানা সরঞ্জামসহ ১২ জুয়ারি গ্রেপ্তার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ৩০ মার্চ, ২০২২
  • ১১৬ বার পঠিত

ভ্রাম্যমাণ প্রতিনিধিঃ
বগুড়ার শেরপুরে সরকারি দপ্তর তুলা উন্নয়ন বোর্ডের কার্যালয়ে রাতের আঁধারে চলা জুয়ার আসরে হানা দিয়েছে পুলিশ। এসময় জুয়া খেলার সরঞ্জামসহ ওই অফিসের নৈশ্য প্রহরীসহ সাত জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া উপজেলার গাড়ীদহ ইউনিয়নের বনমরিচা গ্রামের একটি ইটখোলার মধ্যে জুয়ার আসরেও পৃথক অভিযান চালিয়ে পাঁচ জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার (২৯মার্চ) বিকেলে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে বগুড়ায় আদালতে পাঠানো হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- পৌরশহরের উলিপুরপাড়া এলাকায় অবস্থিত তুলা উন্নয়ন বোর্ডের নৈশ্যপ্রহরী জাহিদুল ইসলাম (৩৫), একই এলাকার সোহেল রানা (৩৮), নূর আলম (৩০), আব্দুস সোবহান (৪২), শহরের শ্রীরামপুরপাড়া এলাকার মো. রফিক (৫৮), একই এলাকার আব্দুস সালাম (৫৮) ও উপজেলার গাড়ীদহ ইউনিয়নের ফুলবাড়ী বাজার এলাকার মিরাজ উদ্দিন (৪২)।
এদিকে বনমরিচা গ্রাম থেকে আটক জুয়াড়িরা হলেন- বনমরিচা মধ্যপাড়া গ্রামের আব্দুল হামিদ (৫০), আব্দুর রাজ্জাক (৪০), শহিদ প্রামাণিক (৫২), রুবেল মিয়া (৩৫) ও শাহাদাত সরকার (২১)।

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফ হোসেন এই তথ্য নিশ্চিত করে জানান, বেশকিছুদিন ধরেই পুলিশের চোঁখ ফাকি দিয়ে তুলা উন্নয়ন বোর্ডের নৈশ্যপ্রহরী জাহিদুল ইসলামের নেতুত্বে সরকারি দপ্তরটিতে জমজমাট জুয়া খেলা চলছিল। গোপনে বিষয়টি জানতে পেরে সোমবার (২৮মার্চ) মধ্যরাতে সেখানে অভিযান চালানো হয়। সেইসঙ্গে জুয়া খেলা অবস্থায় হাতেনাতে তাদেরকে আটক করা হয়েছে।
এসময় জুয়া খেলার সরঞ্জামসহ কিছু নগদ টাকা উদ্ধারপূর্বক জব্দ করা হয়। এছাড়া একইরাতে বনমরিচা গ্রামস্থ একটি ইটখোলার মধ্যে চলা জুয়ার আসরেও অভিযান চালায় পুলিশ। সেখান থেকে আটক হওয়া পাঁচ জুয়াড়িসহ মোট গ্রেপ্তারকৃত ১২ জনের বিরুদ্ধে জুয়া আইনে পৃথক দুইটি মামলা দিয়ে বগুড়ায় আদালতে পাঠানো হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991