মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন
ঘোষনা
জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারী ডোমার উপজেলায় এক যুবক ট্রেনে কাটা পরে নিহত  কসবায় বিএসএফ এর গুলিতে বাংলাদেশী যুবক নিহত আ.লীগের যৌথসভা মঙ্গলবার গোদাগাড়ীতে মারামারির পর মাদকের মামলা দিয়ে ফাঁসিয়েছে ছাত্রকে শাহজাদপুরে সি লাইন যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে নিহত ১ আহত ৮ শ্রীপুর উপজেলা রিপোর্টার্স ক্লাবের ঈদ পূর্ণমিলনি অনুষ্ঠান অনুষ্ঠিত চুয়াডাঙ্গা জেলা উন্নয়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত সোনারগাঁওয়ে ৪৯ লক্ষ টাকার জাল নোট সহ আটক ২ জন সিরাজগঞ্জে র‌্যাব-১২ অভিযানে শিশু ধর্ষন মামলার আসামী গ্রেফতার

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরীর বদলিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ১১২ বার পঠিত

মোঃ মাহিদুল হাসান সরকার নিজস্ব প্রতিবেদকঃ-বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরীর বদলিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২২ নভেম্বর) বগুড়া জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ)(পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) আলী হায়দার চৌধুরী, বিপিএম এর পদোন্নতিজনিত বিদায় উপলক্ষে বিকালে বগুড়া জেলার পুলিশ সুপার সুদীপ কুমার, চক্রবর্ত্তী, বিপিএম এর সভাপতিত্বে পুলিশ লাইনস স্কুল এন্ড কলেজ অডিটেরিয়ামে এক বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আলী হায়দার চৌধুরী, বিপিএম একজন দক্ষ, সৎ, বিচক্ষণ ও মানবিক পুলিশ কর্মকর্তা হিসেবে পরিচিত ছিলেন। দুই বছর চার মাসের কর্মকালে তিনি বগুড়া জেলা পুলিশে গুরুত্বপূর্ণ বিভিন্ন দায়িত্ব পালন করেন। সাহসিকতার জন্য বগুড়া জেলা থেকেই লাভ করেন বাংলাদেশ পুলিশ মেডেল (বিপিএম) পদক। বগুড়া জেলা পুলিশ তাঁর অবদান আন্তরিকভাবে স্মরণ করবে।

অনুষ্ঠানে বক্তারা বিদায়ী কর্মকর্তার বিভিন্ন কর্মদক্ষতার নিদর্শন তুলে ধরেন এবং একসাথে কাজ করার বর্ণিল স্মৃতিচারণ করেন। বিদায়ী অতিথির স্মৃতি রোমন্থনে উপস্থিত সকলেই আবেগাপ্লুত হন।

পরবর্তীতে পুলিশ সুপার জেলা পুলিশ, বগুড়া’র পক্ষ থেকে ফুল ও সম্মাননা স্মারক উপহার দেন। পুলিশ সুপার সহ অনুষ্ঠানে উপস্থিত সকলেই বিদায়ী অতিথির জন্য অফুরন্ত দোয়া ও ভবিষ্যতের জন্য নিরঙ্কুশ শুভকামনা জ্ঞাপন করেন।

উক্ত অনুষ্ঠানে জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ও বিভিন্ন ইউনিটের ইনচার্জগণ উপস্থিত ছিলেন।

আলী হায়দার চৌধুরী এআইজি (পুলিশ সুপার) হিসেবে পুলিশ হেডকোয়ার্টার্সে তাঁর পরবর্তী কর্মকাল শুরু করবেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991