শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন
ঘোষনা
রোজা-ঈদের ছুটি শেষে রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় নিহত ৩, আহত ২ ফরিদপুরের সদর চর গজারিয়া এলাকায় অটোভ্যান ছিনিয়ে নিয়ে চালককে হত্যা: গ্রেফতার ৩ রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে মোঃ লিটন হোসেন খান শ্রীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই সাংবাদিক আহত রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন

বগুড়ায় শীর্ষ সন্ত্রাসী ২২ মামলার আসামী অস্ত্র-সহ গ্রেফতার।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ১৯১ বার পঠিত

খালেদ হাসান ক্রাইম রিপোর্টারঃ
বগুড়ায় অস্ত্র-মাদক, বিস্ফোরক, বিশেষ ক্ষমতা আইন, চাঁদাবাজি ও এসিড নিক্ষেপের ঘটনায় দায়েরকৃত ২২ মামলার পলাতক আসামি ব্রাজিল (৩২) কে আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতারী পরোয়ানা মূলে ২১ মার্চ সোমবার রাতে শহরের বকশীবাজার এলাকা থেকে ব্রাজিলকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃ ব্রাজিল দক্ষিণ গোদারপাড়া এলাকার শাহজাহান আলী ওরফে কালু মিয়ার পুত্র। পুলিশ জানায়, গ্রেফতারের পর ব্রাজিলকে নিবিড়ভাবে ব্যাপক জিজ্ঞাসাবাদ কালে তাঁর দেখিয়ে দেয়া জায়গা পালশা চৌকিরপাড় ব্রীজের কাছে একটি গাছের গোড়ায় পলিথিন দিয়ে মুড়িয়ে বিশেষ কায়দায় রক্ষিত লোহার তৈরি একটি পিস্তল ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

ব্রাজিলকে গ্রেফতার ও অস্ত্র উদ্ধার অভিযানে ছিলেন বগুড়া সদর থানার এস আই মীর রায়হান সিদ্দিকী, এস আই মিজানুর রহমান, এস আই আনোয়ার হোসেন সহ সঙ্গীয় ফোর্সের সদস্যরা।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ মোঃ সেলিম রেজা জানান, গ্রেফতারকৃত আসামী ব্রাজিল একজন শীর্ষ সন্ত্রাসী। তাঁর বিরুদ্ধে, অস্ত্র-মাদক, বিস্ফোরক বিশেষ ক্ষমতা আইন, চাঁদাবাজি, এসিড নিক্ষেপের ঘটনায় দায়েরকৃত ২২ টি মামলা বিচারাধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991