শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন
ঘোষনা
নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন মুজিবনগর স্মৃতি কমপ্লেক্সকে আন্তর্জাতিক মানের পর্যটন কেন্দ্র গড়ে তোলা হবে মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নারায়নগঞ্জের আড়াইহাজারে ৩৪ কেজি গাজাসহ ২ জন গ্রেফতার দক্ষিণ এশিয়ার অন্যতম বৃহত্তম বি এ ডি সি ফার্ম দত্তনগরের ইতিহাস ও ঐতিহ্য হাতির আক্রমণে নিহত জাহিদের পরিবারের পাশে এমপি নিখিল সিপিএল নাইট ক্রিকেট টুর্নামেন্ট সর্দ্দারপাড়া পারচৌপুকুরিয়া দুর্গাপুর

বঙ্গবন্ধু হত্যার মাষ্টার মাইন্ড ছিল জিয়াউর রহমান।

জাকির হোসেন
  • আপডেট টাইম : রবিবার, ২৭ মার্চ, ২০২২
  • ৩০৮ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ পঁচাত্তরে বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার মাষ্টার মাইন্ড ছিল জিয়াউর রহমান বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি।
গতকাল দুপুরে চন্দননগর ইউনিয়ন আওয়ামী যুবলীগের ত্রিবার্ষিক কাউন্সিল উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি ভার্চুয়ালে যুক্ত হয়ে এসব কথা বলেন। তিনি আরও বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই দেশের মানুষ শান্তিতে রয়েছে। দেশ এগিয়ে যাচ্ছে দূর্বার গতিতে। যুবলীগের যারা দায়িত্ব পাবেন তাদের জনগণের পাশে থেকে এবং জনগণের কল্যানের জন্য রাজনীতি করতে বলেন তিনি।
চন্দননগর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি শীষ মোহাম্মদের সভাপতিত্বে ত্রিবার্ষিক কাউন্সিলে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিমান কুমার রায়, বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, মোত্তালিব হোসেন বাবর প্রমূখ।
আলোচনা সভা শেষে পূর্বের কমিটি বিলুপ্ত করে কারও নাম ঘোষণা ছাড়াই শেষ হয় এ ত্রিবার্ষিক কাউন্সিল। পরবর্তীতে নতুন কমিটির সভাপতি ও সম্পাদকের নাম ঘোষণা করা হবে বলে জানান বক্তারা। একই মঞ্চে বিএনপি থেকে আসা ৯ জন আওয়ামী লীগে যোগদান করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991