শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন
ঘোষনা
নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন মুজিবনগর স্মৃতি কমপ্লেক্সকে আন্তর্জাতিক মানের পর্যটন কেন্দ্র গড়ে তোলা হবে মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নারায়নগঞ্জের আড়াইহাজারে ৩৪ কেজি গাজাসহ ২ জন গ্রেফতার দক্ষিণ এশিয়ার অন্যতম বৃহত্তম বি এ ডি সি ফার্ম দত্তনগরের ইতিহাস ও ঐতিহ্য হাতির আক্রমণে নিহত জাহিদের পরিবারের পাশে এমপি নিখিল সিপিএল নাইট ক্রিকেট টুর্নামেন্ট সর্দ্দারপাড়া পারচৌপুকুরিয়া দুর্গাপুর

বরগুনার পাথরঘাটায় বিষ পানে ২ সন্তানের জননীর আত্নহত্যা

আরিফুল ইসলাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২
  • ৫৫২ বার পঠিত

বরগুনার পাথরঘাটায় পারিবারিক কলহের জের ধরে রাহিমা বেগম (৩৫) নামের ২ সন্তানের জননীর আত্নহত্যার অভিযোগ পাওয়া গেছে।

আজ বৃহস্পতিবার (২০ জানুয়ারি) সকাল সারে ৬টার দিকে সে নিজ গৃহে বিষ পান করে।

রাহিমা বেগম পাথরঘাটা উপজেলার রায়হানপুর ইউনিয়নের মুচিঘাটা এলাকার আব্দুর রব মিয়ার মেয়ে ও একই এলাকার ইব্রাহিম মিয়ার স্ত্রী। ইমা আক্তার ও ইভা আক্তার নামের তাদের দুটি কন্যা সন্তান রয়েছে।

রাহিমা বেগমের মামাতো ভাই রাশেদ মিয়া জানান, রাহিমা ও ইব্রাহীমের অভাবের সংসারে পারিবারিক কলহ লেগেই থাকতো। আমরা ধারণা করছি সেই কলহের জের ধরে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। সেই সূত্র ধরেই সে বিষ পান করেছে বলে ধারনা করছি। পুলিশ তাকে ময়না তদন্তের জন্য নিয়ে গেছে। ময়না তদনের রিপোর্ট পেলে আসল ঘটনা জানতে পারবো।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার জানান, ঘটনার খবর পাওয়ার সাথে সাথে আমাদের পুলিশ টিম ঘটনাস্থলে পাঠিয়েছিলাম।কিন্তু বিষপান করার পর তাকে তার স্বজনরা উদ্ধার করে পাশ্ববর্তী উপজেলা মঠবাড়িয়া নিয়ে গেলে সেখানেই মৃত্যু হয়, তাই ময়না তদন্ত সেখান করা হবে। তবে আমাদের কাছে এখন পর্যন্ত অভিযোগ আসেনি। লিখিত অভিযোগ করলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991