মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০১:৩৫ পূর্বাহ্ন
ঘোষনা
গাবতলীতে পূর্ব শত্রুতার জের ধরে মিঠুন কর্তৃক অতর্কিত হামলা, গ্রেফতার-১ নবীনগরে পচা মাংস বিক্রির অভিযোগে কসাইকে কারাদণ্ড পাথরঘাটায় নাক-চোঁখ বিহীন দাঁত নিয়ে অস্বাভাবিক ১ শিশুর জন্ম গাজীপুরে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে গণধর্ষণ গাইবান্ধা সাদুল্লাপর উপজেলা তিন ইউনিয়নে ভোট গ্রহণ স্থগিত হওয়ার প্রতিবাদে বিক্ষোভ ও অবস্থান ধর্মঘাট অনুষ্ঠিত হয়। গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের পৃথক দুটি অভিযানে ৩০হাজার টাকা জরিমানা টানা ৭২ ঘন্টা বিশ্রামহীন প্রচেষ্টাও ঘুম বাদ দিয়ে অবশেষে শেষ হাসি হাসলেন ঢাকার নিউমার্কেট থানার এসআই রায়হান। জুঁইদন্ডী ইউনিয়নের বিভিন্ন সড়কের শুভ উদ্বোধন চেয়ারম্যান মাষ্টার মুহাম্মদ ইদ্রিচ ঢাকার কেরানীগঞ্জে অবৈধ গ্যাস সংযোগ নৈপথ্যের নায়ক কে এই সিরাজ? গাইবান্ধা গোবিন্দগঞ্জ উপজেলায় ৮কেজি গাঁজা সহ ১ মাদক ব্যবসায়ী আটক।

বাঁশখালীতে ইউপি নির্বাচনে ১৪ ইউপিতে নৌকার টিকিট পেলেন যারা

সরওয়ার আলম চৌধুরী
  • আপডেট টাইম : শনিবার, ১৪ মে, ২০২২
  • ১১২ বার পঠিত

নবম ধাপের ইউনিয়ন পরিষদ(ইউপি)নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী ঘোষণা করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।দলটির দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তালিকা প্রকাশ করা হয়।

শুক্রবার(১৩ মে)বিকাল ৪টা ৩০ মিনিটে গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় তাদের নাম চূড়ান্ত হয়।

বাঁশখালীর ১৪টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার পর চেয়ারম্যান পদে মনোনয়ন পেতে আওয়ামী লীগের অর্ধশতাধিক সম্ভাব্য প্রার্থীদের দৌঁড়ঝাপের পর অবশেষে যারা দলীয়ভাবে নৌকার টিকিট পেলেন- পুকুরিয়া ইউনিয়নে মো. বোরহান উদ্দিন,খানখানাবাদ ইউনিয়নে মোঃ জসিম হায়দার, সাধনপুর ইউনিয়নে মহিউদ্দিন চৌধুরী খোকা,কালীপুর ইউনিয়নে আ.ন.ম শাহাদাত আলম, বাহারছড়া ইউনিয়নে তাজুল ইসলাম,বৈলছড়ি ইউনিয়নে মোঃ কপিল উদ্দিন, কাথরিয়া ইউনিয়নে ইবনে আমিন,সরল ইউনিয়নে রশিদ আহমদ চৌধুরী,শীলকূপ ইউনিয়নে কায়েশ সরোয়ার সুমন,গণ্ডামারা ইউনিয়নে জাহেদুল ইসলাম চৌধুরী মার্শাল,চাম্বল ইউনিয়নে মুজিবুর রহমান চৌধুরী,শেখেরখীল ইউনিয়নে মোঃ ইয়াছিন সিকদার,ছনুয়া ইউনিয়নে মুজিবুর রহমান ও পুঁইছুড়ি ইউনিয়নে জাকের হোসেন চৌধুরী বাচ্চু।

বাঁশখালী উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, বাঁশখালীর ১৪টি ইউনিয়নের নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পাদনের জন্য ৫ জন কর্মকর্তাকে দায়িত্ব দেওয়া হয়েছে।

সামগ্রিক দায়িত্ব পালনের পাশাপাশি বাঁশখালী উপজেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ ফয়সাল আলম বাহারছড়া, কাথরিয়া ও কালীপুর ইউনিয়নের রিটার্নিং অফিসারের দায়িত্ব পালন করবেন।

এছাড়া পুকুরিয়া,সাধনপুর ও খানখানাবাদ ইউনিয়নের দায়িত্বে থাকবেন রাউজানের অরুন উদয় ত্রিপুরা,পুঁইছড়ি ও ছনুয়া ইউনিয়নে কোতোয়ালীর মেহেদী হাসান,বৈলছড়ি, সরল ও চাম্বল ইউনিয়নে পাঁচলাইশ থানার রকর চাকমা এবং শেখেরখীল,শিলকুপ ও গন্ডামারা ইউনিয়নে চন্দনাইশ থানার নির্বাচন কর্মকর্তা মিনহাজুল ইসলাম রিটার্নিং অফিসারের দায়িত্ব পালন করবেন।

নবম ধাপে ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ ১৭ মে,মনোনয়ন পত্র বাছাই ১৯ মে, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৬ মে এবং ভোট গ্রহণ ১৫ জুন অনুষ্ঠিত হবে।

বাঁশখালীতে ইউনিয়ন পর্যায়ে প্রথম বারের মতো এবার ইভিএম পদ্ধতিতে নির্বাচন অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991