বুধবার, ২৯ মে ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন
ঘোষনা
নড়াইলে চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের প্রধান আসামী গ্রেফতার ঘূর্ণিঝড় রেমালের কারণে কুয়াকাটায় সৈকতে ভেসে এসেছে মৃত হরিণ সেপটিক ট্যাংক ভেঙে অনেক মাংস পেয়েছি জানিয়েছেন ডিবি হারুন কেএমপি’র পুলিশ কমিশনার কর্তৃক খুলনা বিভাগীয় ক্রীড়া সংস্থার নির্বাচন ২০২৪  ঝিনাইগাতীতে নবাগত ইউএনও’র বরণ অনুষ্ঠান নিক্সন চৌধুরীর বিরুদ্ধে অভিযোগ এনে কাঁদলেন চেয়ারম্যান প্রার্থী ঘূর্ণিঝড় ১৭ নম্বর বিশেষ বিজ্ঞপ্তি, ১৬ জেলায় ১২ ফুট জলোচ্ছ্বাসের শঙ্কা ফরিদপুর সদর উপজেলার শিবরামপুর ভেজাল গুড়ের কারখানায় অভিযান চালিয়ে দুই লাখ টাকা জরিমানা রাজশাহী জেলার বেস্ট অফিসার ইনচার্জ গোদাগাড়ী মডেল থানার ওসি আব্দুল মতিন বিমানবাহিনী প্রধান হলেন হাসান মাহমুদ খাঁন

বাঁশখালীতে পবিত্র মাহে রমজান উপলক্ষে মাতৃজগত পত্রিকার পক্ষ থেকে ইফতার মাহফিল সম্পন্ন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
  • ৭৪ বার পঠিত

 

জসীম উদ্দিন, ভ্রাম্যমান প্রতিনিধি, চট্টগ্রাম : চট্টগ্রামের বাঁশখালীতে আল- কুরআন হিফয মাদ্রাসায় জাতীয় দৈনিক মাতৃজত পত্রিকার পক্ষ থেকে ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে।

৩ এপ্রিল (বুধবার) মাদ্রাসার সকল শিক্ষক শিক্ষার্থীদের সঙ্গে ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন দৈনিক মাতৃজগত পত্রিকার চট্টগ্রাম ভ্রাম্যমাণ প্রতিনিধি জসীম উদ্দিন, বিশিষ্ট সমাজ সেবক ও দানবীর আলী রাজ মিরশাদ (মিশকাত) ও মাদ্রাসার প্রতিষ্ঠাতা হাফেজ মাওলানা দেলোয়ার হোসেন।

এ সময় দৈনিক মাতৃজগত পত্রিকার চট্টগ্রাম ভ্রাম্যমাণ প্রতিনিধি জসীম উদ্দিন পবিত্র রমজান মাসের গুরুত্ব ও তাৎপর্য সম্পর্কে আলোচনা করেন এবং দৈনিক জাতীয় মাতৃজগত পত্রিকার সম্পাদক খান সেলিম রহমানের জন্য পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে দোয়া কামনা করেন।

পবিত্র মাহে রমজান মাস সম্পর্কে শিক্ষক শিক্ষার্থীদের সঙ্গে আলোচনা করা হয়। মাদ্রাসাটি বাঁশখালী পৌরসভাস্থ উত্তর জলদী প্রামের স্বপ্নপূরী ক্লাব সংলগ্ন নির্মিত। এই মাদ্রাসাটি উদ্যোক্তা নির্মাতা ও প্রতিষ্ঠাতা হাফেজ মাওলানা দেলোয়ার হোসেন মাতৃজগতকে জানান, মাতৃজগত পত্রিকার আমি নিয়মিত পাঠক। পবিত্র রমজান মাসে দেশের বহুল পরিচিত স্বনামধন্য প্রতিষ্ঠান দৈনিক জাতীয় মাতৃজগত আমাদের জন্য ইফতার মাহফিল আয়োজনে আমরা কৃতজ্ঞ প্রকাশ করছি।

আল- কুরআন হিফয মাদ্রাসার ছাত্র রিফাত জানান, আমরা এই মাদ্রাসায় ভর্তি হওয়ার আগে আরও একটা মাদ্রাসায় পড়েছি। কিন্তু এই মাদ্রাসার পরিচালনা আমার খুব পছন্দ। বড় হয়ে আমি হাফেজ হয়ে মানবিক দৃষ্টিকোণ থেকে সমাজকে পরিবর্তন করব ইনশাআল্লাহ।

একই মাদ্রাসার ছাত্রী মোছাম্মৎ ইয়ামুন নাহার জানান, পবিত্র রমজান মাসে যারা ইফতারের আয়োজন করে নিঃসন্দেহে তারা মহান আল্লাহকে খুশি করার জন্য করেন। আজ দৈনিক মাতৃজগত পত্রিকার সাংবাদিক জসীম উদ্দিন আমাদের জন্য এই মহান উদ্যোগ গ্রহণ করেছেন। আমাদের মাদ্রাসার পক্ষ থেকে উনার সফলতা কামনা করছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991