মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৬:৩৩ পূর্বাহ্ন
ঘোষনা
শিক্ষার্থীর কাছে চাঁদাবাজি করতে গিয়ে ধরা পুলিশ, খেলেন গণপিটুনি  শোক দিবসে সন্দ্বীপে চেয়ারম্যান মিজানুর রহমান মিজানের উদ্যোগে দুস্থদের মাঝে খাবার বিতরণ। শোক দিবসে জাতীয় সাংবাদিক সংস্থা’র আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সাপাহারে জাতির পিতার প্রতিকৃতিত্বে শ্রদ্ধা নিবেদন জাতীয় শোক দিবসে সাপাহার প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলী প্রদান ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গাইবান্ধা বঙ্গবন্ধুর প্রতিকৃতিত পুষ্প মাল্য অর্পণ ও শ্রদ্ধা নিবেদন । শোকাবহ আগস্টের প্রথম প্রহরে মোমবাতি একাত্তর সংবাদ প্রজ্জ্বলন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। রায়গঞ্জে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান। জাতীয় শোক দিবস শাহজাদপুর উপজেলা পরিষদ চত্বরের স্বাধীনতা স্মৃতি স্তম্ভে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন   

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও ওনার সহধর্মিণী নাহিদ সুলতানা যুথীর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল।

সোহাগ সন্দ্বীপি
  • আপডেট টাইম : রবিবার, ৮ মে, ২০২২
  • ৬৪ বার পঠিত

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও ওনার সহধর্মিণী নাহিদ সুলতানা যুথীর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের আগামী সম্মেলনে সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী লায়ন মিজানুর রহমানের ঈদের শুভেচ্ছা বিনিময় ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও ওনার সহধর্মিণী বিশিষ্ট আইনজীবী অ্যাড. নাহিদ সুলতানা যুথীর করোনা আক্রান্ত হওয়ায় তাদের সুস্থতা কামনা করে বিশেষ দোয়া মাহফিল ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

গতকাল(০৭ মে)রবিবার চট্টগ্রাম হালিশহর বাগান বাড়ি রেস্টুরেন্টে বাদ মাগরিব এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সাবেক ছাত্রনেতা আবদুর রহিম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ চট্টগ্রাম উত্তর জেলা শাখার বর্তমান যুগ্ম সাধারণ সম্পাদক,মাইটভাঙ্গা ইউনিয়নের নন্দিত চেয়ারম্যান এবং আগামী ২৯ শে মে উত্তর জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী লায়ন মোহাম্মদ মিজানুর রহমান মিজান।

যুবলীগ নেতা সানাউল্লাহ শামীম এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক চেয়ারম্যান,সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাকছুদুর রহমান ফুলমিয়া,সাবেক সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির,সাবেক ছাত্রনেতা,সাবেক আওয়ামী লীগ নেতা শাহাদাত হোসেন চৌধুরী,সাবেক ছাত্রনেতা মোশাররফ হোসেন লিটন,সাবেক ছাত্রনেতা আলমগীর হায়াত, সাবেক ছাত্রনেতা ও জেলা যুবলীগ নেতা নজরুল ইসলাম আকবর,জেলা আওয়ামী যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আশেক এলাহী সোহেল,সাবেক আওয়ামী লীগ নেতা ও সাবেক কমিশনার শাহাদাত বিল্লা খান মহসিন,সাবেক কাউন্সিলর সালাউদ্দিন, যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম সেন্টু,সাবেক যুবলীগ নেতা শাহজামান আরজু,বিশিষ্ট আইনজীবী অ্যাড. মিলাদুল আমিন,যুবলীগ নেতা মবিরুল মাওলা রিপন, যুবলীগ নেতা আস্রাফ উল্লা কচি,সাবেক ছাত্রলীগ নেতা কামরুল ইসলাম,রহমতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কামরুল হাসান খান।

এছাড়াও উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা ও সন্দ্বীপ এসোসিয়েশন চট্টগ্রাম এর সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মঞ্জু,মাইটভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি মুজিবুর রহমান,সন্দ্বীপ উপজেলা যুবলীগের সংগ্রামী সাধারন সম্পাদক মাকছুদুর রহমান প্রমুখ।

বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা আইয়ুব আলী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991