শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
ঘোষনা
রোজা-ঈদের ছুটি শেষে রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় নিহত ৩, আহত ২ ফরিদপুরের সদর চর গজারিয়া এলাকায় অটোভ্যান ছিনিয়ে নিয়ে চালককে হত্যা: গ্রেফতার ৩ রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে মোঃ লিটন হোসেন খান শ্রীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই সাংবাদিক আহত রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন

বাগেরহাটের মোংলাপশুর নদী থেকে নিষিদ্ধ ১০ লাখ পিচ পাইস্যা মাছের পোনা সহ জেলে আটক

মো:মিজানুর রহমান সাগর, বাগেরহাট
  • আপডেট টাইম : শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২
  • ৩১৮ বার পঠিত

বাগেরহাটের মোংলার পশুর নদী থেকে আহরণ নিষিদ্ধ ১০ লক্ষ পিচ পাইস্যার পোনা জব্দ করেছে কোস্টগার্ড। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সকালে অভিযান চালিয়ে এই পোনা জব্দ করা হয়। এ সময় একটি ট্রলার সহ নয় জেলেকে আটক করে কোষ্টগার্ডের সদস্যরা।

আটককৃতরা হলেন, মোঃ হোসেন (২৫), রবিউল ইসলাম (৩৪), মাসুদ হোসেন (৩২), আবু জাফর (২৭), হাবিব হোসেন (৪২), আল আমিন (২৭), কোহিনুর (৩৫), শাহিনুর রহমান (২৫) ও রেজাউল ইসলাম (৩২)। এদের সবার বাড়ি খুলনা জেলার কয়রা উপজেলায়।
পরে এদেরকে মোংলা উপজেলা মৎস্য অধিদপ্তরের সহযোগিতায় ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কমলেশ মজুমদারের আদালতে নয় জেলেকে তিন হাজার টাকা করে অর্থদন্ড দেয়। এসময় মৎস্য কর্মকর্তা মোহাম্মদ জাহিদুল ইসলাম, অফিস সহায়ক মোঃ সাইফুল ইসলাম ও কোস্টগার্ডের অভিযানকারী দলের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।এ বিষয়ে
ইউএনও কমলেশ মজুমদার বলেন, সারা বছরই নদীতে পাইস্যার পোনা শিকার নিষিদ্ধ। এই সময় যেসব অসাধু জেলেরা পোনা শিকার করবে তাদের বিরুদ্ধে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991