শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন
ঘোষনা
হিরো উমেন স্কলারশীপ বিতরণ র‌্যাব -৫ এর অভিযানে কষ্টি পাথরে বিষ্ণু মূর্তি উদ্ধার ঝিনাইদহে ভর্তুকি মুল্যে টিসিবি’র পণ্য বিক্রি শুরু কটন কারখানা পরিদর্শন করলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, ময়মনসিংহ ইউনিটের পুলিশ সুপার ঝিনাইদহে হারানো ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল, প্রতারণা করে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর গাডি বহরে হামলা মামলার আসামি যশোরে আটক বিএনপি সত্যি ভারতীয় পণ্য বর্জন করছে কিনা, জানতে চান প্রধানমন্ত্রী শ্রীপুরে মসজিদের ইমাম ও এতিম অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ বঙ্গবন্ধু কন্যার নির্দেশ, খেটে খাওয়া মানুষের পাশে থাকার ;ঈদ উপহার বিতরণে নিখিল চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন

বাগেরহাটে করোনা সংক্রমনের উর্ধ্বগতি, জেলা প্রশাসনের ব্যাপক তৎপরতা

মো:মিজানুর রহমান সাগর বাগেরহাট,
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ ফেব্রুয়ারী, ২০২২
  • ২১০ বার পঠিত

৩০শে জানুয়ারী রোববার বাগেরহাট ছিলো দেশের একক ভাবে করোনা সংক্রমণে সবচেয়ে উচ্চহারের জেলা। এমন কি ২০২০ সালে দেশে করোনা সনাক্ত হবার পর থেকে অদ্যবধি এটাই ছিলো এখানে সংক্রমণের সবচেয়ে উচ্চ হার।
গত ২৪ ঘণ্টায় জেলায় ১২৮ জনের নমুনা পরীক্ষায় ৭০ জনের করোনা শনাক্ত হয়েছে। সংক্রমণের হার ৫৪ দশমিক ৬৮ শতাংশ।
এরই পরিপ্রেক্ষিতে জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমানের সভাপতিত্বে রোববার বিকেলে জেলা করোনা প্রতিরোধ কমিটি জরুরী সভা করেছে। সভায় বাগেরহাটের পুলিশ সুপার কেএম আরিফুল হক, সিভিল সার্জন ডাঃ জালাল উদ্দীন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) খোন্দকার রিজাউল করিম,উপজেলা নির্বাহী অফিসারগন, জনপ্রতিনিধি সহ জেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্যরা অংশ নেন।
সভায় উপস্থাপিত তথ্য অনুযায়ী আক্রান্তদের মধ্যে রয়েছেন, বাগেরহাট সদরে ৩৬ জন, ফকিরহাটে ৯ জন, মোংলায় ১২ জন, শরণখোলায় ৬ জন, চিতলমারীতে ৪ জন ও মোরেলগঞ্জ উপজেলায় ৩ জন। বর্তমানে বাগেরহাট সদর হাসপাতালে ৭ জন, অন্যান্য হাসপাতালে ১০ জন ও বাসাবাড়িতে ৪১৪ জন চিকিৎসাধীন আছেন। এই ভয়াবহ পরিস্হিতি থেকে বাগেরহাটবাসীকে সুরক্ষিত রাখা প্রয়োজন মনে করে বাগেরহাট জেলা প্রশাসন। তারই ধারাবাহিকতায় জেলা প্রশাসন সকাল সাড়ে নয়টায় বাগেরহাট প্রেসক্লাবের সামনে থেকে ব্যাপক প্রচার প্রচারনা,মাস্ক বিতরন,প্রত্যেক ব্যাবসায়ীকে নো মাস্ক নো সার্ভিসের বিষয়ে নির্দেশনা প্রদান করার পাশাপাশি ব্যাপক জনসচেতনতা তৈরির উদ্যোগ নেয়। জেলা প্রশাসক মুহাম্মদ আজিজুর রহমান,অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) খোন্দকার মোঃ রিজাউল করিম, প্রেসক্লাব সভাপতি নীহার রঞ্জন সাহা, বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মী,ব্যাবসায়ীগন এসময়ে উপস্হিত থেকে এই কার্যক্রম পরিচালনায় অংশ নেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991