সোমবার, ২৪ জুন ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন

বামনডাঙ্গা তদন্ত কেন্দ্রে নবনির্মিত ৪ তলা বিশিষ্ট ভবন উদ্বোধন ও মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ মতবিনিময় সভা অনুষ্ঠিত। 

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২০ আগস্ট, ২০২৩
  • ৮১ বার পঠিত

মোঃ আতাউর রহমান মুকুল-স্টাফ রিপোটারঃ ১৯-০১-২৩ খ্রিঃ সুন্দরগঞ্জ থানার বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রে চার পুলিশ সদস্য হত্যার স্মৃতিস্তম্ভে শ্রদ্ধা্ঞ্জলি ও সম্মান জ্ঞাপন করেন

মাননীয় ডিআইজি, বাংলাদেশ পুলিশ, রংপুর রেঞ্জ, রংপুর মোঃ আব্দুল বাতেন বিপিএম, পিপিএম

২০১৩ সালের ২৮ ফেব্রুয়ারী রোজ বৃহস্পতিবার জামায়াত-শিবিরের সহিংসতায় নিহত হয় এই চার পুলিশ সদস্য । শ্রদ্ধা জ্ঞাপন শেষে মাননীয় ডিআইজি  বামনডাঙ্গা তদন্ত কেন্দ্রে নবনির্মিত ৪ তলা বিশিষ্ট ভবন এর শুভ উদ্বোধন করেন।

পরবর্তীতে ডিআইজি মহোদয় গাইবান্ধা জেলা পুলিশের আয়োজনে ও সুন্দরগঞ্জ থানার সহযোগিতায় বীর মুক্তিযোদ্ধা, স্থানীয় বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ, স্থানীয় জনপ্রতিনিধির সাথে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধমূলক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন ।

উক্ত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন অত্র জেলার সুযোগ্য পুলিশ সুপার মোঃ কামাল হোসেন ।

এসময় উপস্থিত ছিলেন  মোঃ ইবনে মিজান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও  ধ্রুব জ্যোতির্ময় গোপ বিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার(এ-সার্কেল) কেএম আজমিরুজ্জামান, অফিসার ইনচার্জ (সুন্দরগঞ্জ থানা), আইসি(বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্র) গাইবান্ধাসহ অন্যান্য অফিসার্সগণ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991