শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন
ঘোষনা
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা সভাপতি ডিপজল সম্পাদক নির্বাচিত গলায় ওড়না পেচিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে শিশু মরিয়মের লাশ। রোজা-ঈদের ছুটি শেষে রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় নিহত ৩, আহত ২ ফরিদপুরের সদর চর গজারিয়া এলাকায় অটোভ্যান ছিনিয়ে নিয়ে চালককে হত্যা: গ্রেফতার ৩ রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে মোঃ লিটন হোসেন খান শ্রীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই সাংবাদিক আহত রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা

বাসসের নতুন প্রধান সম্পাদককে বিএমএসএফ’র অভিনন্দন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪৮৭ বার পঠিত

ঢাকা, মঙ্গলবার ২২ ফেব্রুয়ারি, ২০২২: আবুল কালাম আজাদকে পুনরায় আগামী দুই বছরের জন্য বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক হিসেবে নিয়োগ দিয়েছে সরকার।

তাঁকে সরকারের সংবাদ সংস্থা বাসসে পুনরায় নিয়োগ প্রদানে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের পক্ষ থেকে তাঁর জন্য অবিরাম শুভ কামনা করা হয়। বিএমএসএফ আশা করে তাঁর নেতৃত্বে দেশের সকল উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিযুক্ত করে প্রত্যন্ত অঞ্চলের সংবাদ তুলে আনার উদ্যোগ গ্রহন করবেন। ফলে সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড দ্রুত দেশ-বিদেশে ছড়িয়ে পড়বে বলে আশা করা হয়।

উল্লেখ্য, দীর্ঘদিন ধরে বাংলাদেশ সংবাদ সংস্থা-বাসস, বিটিভি ও বেতারে উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ প্রদানের দাবি করে আসছে বিএমএসএফ। দাবিটি বাস্তবায়ন হলে সরকারী ওই ৩টি প্রতিষ্ঠানে উপজেলা পর্যায়ে সহস্রাধিক সাংবাদিক নিশ্চিত কর্মস্থল এবং বেতনভাতা প্রাপ্তি হতেন বলে সংগঠনটির প্রতিষ্ঠাতা আহমেদ আবু জাফর মনে করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991