বুধবার, ০৭ জুন ২০২৩, ০৭:১৯ পূর্বাহ্ন
ঘোষনা
মিথ্যাচার বিএনপির একমাত্র সম্বল”নওগাঁয় ওবায়দুল কাদের গাইবান্ধায় বিদেশি মুদ্রা চক্রের অন্যতম সদস্য বাবলু মিয়া (৩৫) ও শামীম মিয়া (২৯) নামের দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। গাইবান্ধা পুলিশ বার্তা’ এর মোড়ক উন্মোচন করেন মোহাঃ আবদুল আলীম মাহমুদ বিপিএম, ডিআইজি, রংপুর রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, রংপুর। দুই হাজার টাকা আয়কর ছাড়া যে ৩৮ ধরনের সেবা পাওয়া যাবে না ২০২৩-২৪ বাজেট মাটি ও মানুষের নেতা চট্টলার কৃতি সন্তান ডাঃ মোঃআফছারুল আমীন এমপি’র পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন। শ্রীপুরে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করেছেন ব্যবসায়ী সাদ্দাম হোসেন অনন্ত  সাংবাদিক জুয়েল খন্দকার”সহ ৬ জনের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবু”র মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে (মাসাস) এর মানববন্ধন  তীব্র গরমের সঙ্গে অতিরিক্ত লোডশেডিং, অতিষ্ঠ নিজমাওনা গ্রামবাসী সাবেক মন্ত্রী ডাঃ মোঃআফছারুল আমীন এমপি’র দাফন সম্পন্ন। পটুয়াখালীতে নারী মাদক ব্যবসায়ীকে বার্জ পাখি মত ধরলো গোয়েন্দা পুলিশ 

বিএমএসএফের নাম লোগো ব্যবহারে নিষেধাজ্ঞা চেয়ে আদালতে মামলা

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ৬ মার্চ, ২০২২
  • ১৫৫ বার পঠিত

নিজস্ব প্রতিনিধিঃ
ঢাকা,রোববার,৬ মার্চ, ২০২২: বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম- বিএমএসএফের নাম, লোগো অবৈধ ভাবে ব্যবহারের অভিযোগে কতিপয় বহিস্কৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। রোববার ৬মার্চ ঢাকা জেলা ও দায়রা জজ আদালতে কপি রাইট আইনে এ মামলা দায়ের করা হয়। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা, ট্রাষ্টি ও প্রধান সমন্বয়কারী আহমেদ আবু জাফর বাদী হয়ে স্থায়ী নিষেধাজ্ঞা চেয়ে এ মামলা দায়ের করেন। মামলায় বাদী পক্ষে আইনজীবি ছিলেন এডভোকেট খন্দকার হাসান শাহরিয়ার।

ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম থেকে অনৈতিক, প্রতারণা, সংগঠনের শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডের দায়ে বহিস্কৃত সাবেক সভাপতি শহিদুল ইসলাম পাইলট এবং সাঈদুর রহমান রিমন, সোহাগ আরেফিন, শারমিন সুলতানা মিতু, এনামুল কবির সোহেল, রিয়াজুল ইসলাম বাচ্চু ও জুয়েল খন্দকারকে আসামী করা হয়েছে।

তারা অবৈধভাবে সংগঠনের লোগো ও মনগড়া পদবী ব্যবহার করে সংগঠনের অন্যান্য সদস্য ও শাখাসমুহের মাঝে বিভ্রান্তি সৃষ্টি করে যাচ্ছে। এরা সংগঠনকে অন্যায় ভাবে ব্যবহার করে ফায়দা লোটার চেষ্টা করছে। তাদের এই অবৈধ কমর্মকান্ডের বিরুদ্ধে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা ক্ষুব্ধ প্রতিবাদে গর্জে ওঠেন।

আজ আদালত প্রাঙ্গনে ঢাকা জেলা দক্ষিণ সভাপতি রেজা নওফল হায়দার, মোশারফ হোসেন নীলু, ময়মনসিংহ জেলা সভাপতি শিবলী সাদিক খান, ট্রাস্টি সদস্য রফিকুল ইসলাম খান মিরপুরী, জাতীয় পরিষদ সদস্য ইমন দাস, আলী হোসেন, মাহবুব আলম জীবন চৌধুরী, রেজাউল করিম, এসএম রাসেল, সুমন খান, জীবন চৌধুরী, সোহেল রানা, স্বাধীন সরকার, আফজাল হোসেন জাকির, ওয়াহিদুজ্জামান মোল্লা, শাম্বু শাকিল প্রমূখসহ সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ্যাডভেকেট খন্দকার হাসান শাহরিয়ার বলেন, আসামীদের বিরুদ্ধে কপি রাইট ২০০০(২০০৫ সালের সংশোধিত এর ৭৬ ধারা) আইন লঙ্ঘনের অভিযোগ থাকায় আমরা স্থায়ী নিষেধাজ্ঞা চেয়ে বিজ্ঞ জেলা ও দায়রা আদালতে মামলা দায়ের করেছি। আশা করছি আমরা ন্যায় বিচার পাবো।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991