বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:০৭ অপরাহ্ন
ঘোষনা
কারখানা পরিদর্শন ও আইনশৃঙ্খলা সভায় যোগদান করেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, ময়মনসিংহ জোনের পুলিশ সুপার । গাজীপুর গাছা থানা এলাকায় শিক্ষক দম্পতির রহস্যজনক মৃত্যু।  বগুড়া’র ডিবির পৃথক পৃথক অভিযানে চোরাই মোবাইল ও গাঁজাসহ গ্রেফতার-২  সিরাজগঞ্জে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা;মোবাইল ও ক্যামেরা ছিনতাই!  গাইবান্ধার গোবিন্দগঞ্জে সিমেন্ট বোঝাই ট্রাকের চাপায় এক ভ্যানযাত্রী নিহত হয়েছেন। বাংলার মাটিতে কোন জঙ্গীবাদের জায়গা হবে না- এমপি শাওন আমতলীতে আ’লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত  সিরিজ বোমা হামলার প্রতিবাদে পলাশবাড়ীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত। দীর্ঘ ২৩ বছর ধরে চিকিৎসা ব্যয়ে সর্বস্ব হারিয়ে নিঃস্ব হয়েছেন বকুল মিয়া (৪০)বিরল রোগে আক্রান্ত বকুল মিয়া’র বাঁচার আকুতি। সুনামগঞ্জে সিরিজ বোমা ও জঙ্গি হামলার প্রতিবাদে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

বিএসআরএম কারখানায় গলিত সীসায় দগ্ধ হয়ে শ্রমিক নিহত, দগ্ধ আরও চার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৬ জুন, ২০২০
  • ১০১ বার পঠিত

চট্টগ্রামের জোরারগঞ্জে বিএসআরএম কারখানায় কাজ করার সময় গলিত সীসায় দগ্ধ হয়ে মো. কাশেম (৫২) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

এ ঘটনায় দগ্ধ আরও চারজনকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

শনিবার (৬ জুন) বিকেলে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ। জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের সহকারী রেজিস্ট্রার ডা. মিথুন পালিত।

নিহত কাশেম মিরসরাই উপজেলার নিজামপুরের বাসিন্দা। হাসপাতালে ভর্তি শ্রমিকরা হলেন- গিয়াস উদ্দিন (২৪), নুর হোসেন (৩০), মহিউদ্দিন (২৮) এবং নজরুল ইসলাম (২৪)।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক আলাউদ্দিন তালুকদার বলেন, বিএসআরএম কারখানায় লোহা গলানোর সময় তরল সীসায় দগ্ধ অবস্থায় পাঁচজনকে হাসপাতালে আনা হয়। এর মধ্যে কাশেম নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। বাকি চারজনের অবস্থাও আশঙ্কাজনক।

ডা. মিথুন পালিত জানান, আহত শ্রমিকদের মধ্যে গিয়াস উদ্দিনের শ্বাসনালী ৯৮ শতাংশ পুড়ে গেছে, নজরুল ইসলাম ১০০ শতাংশ, মহিউদ্দিন ৮০ শতাংশ এবং নুর হোসেনের ৬০ শতাংশ শরীর ঝলসে গেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991