রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৪:০৯ অপরাহ্ন
ঘোষনা
যশোরে বিদেশী পিস্তল, গুলি ও বার্মিজ চাকু সহ গ্রেফতার ০১ জন চাঁপাইনবাবগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ করে  রংপুরে নিহত শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা গোমস্তাপুরে বিএমডিএ গোমস্তাপুর জোনাল অফিস ভবন নির্মাণ কাজের  শুভ উদ্বোধন  ফরিদপুর শহরের আদর্শ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছাত্রীদের যৌন নিপীড়নের অভিযোগে কারাগারে মুরাদনগরে মাদককে “না” বলি সামাজিক সচেতনতা ও অপরাধমুক্ত সমাজ গড়ি কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ফরিদপুর মেডিকেলের পরিচালককে প্রত্যাহারের দাবিতে সড়ক অবরোধ ফরিদপুরে কিশোরীকে ধর্ষণের পর হত্যা সাত বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না সবুজের

ভূমিসেবা নিশ্চিতে সততা, নিষ্ঠা ও স্বচ্ছতার সাথে কাজ করবো : নারায়ন চন্দ্র চন্দ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪
  • ৭১ বার পঠিত

 

আবু বকার সিদ্দীক হিরা। (খুলনা ব্যুরো প্রধান ) নবনির্বাচিত ভূমিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ বলেছেন, “বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মিশন স্মার্ট ভূমি ব্যবস্থাপনা এবং জনকল্যাণে ভূমিসেবা নিশ্চিতে সততা, নিষ্ঠা ও স্বচ্ছতার সাথে কাজ করবো। ভূমি মন্ত্রণালয়কে দক্ষ জনবান্ধব সেবামুখি প্রতিষ্ঠানে রুপান্তরে আমি দৃঢ়ভাবে সংকল্পবদ্ধ। মন্ত্রী বলেন, আওযামী লীগ সভানেত্রী শেখ হাসিনা আমাকে যে আশা নিয়ে নৌকা প্রতীক তুলে দিয়েছিলেন এবং এ অঞ্চলের মানুষ আমাকে যে আশা ও স্বপ্ন নিয়ে নির্বাচিত করেছে তাদের সেই আশা ও স্বপ্ন পুরণে আমি আমার সর্বোচ্চটা দিয়ে কাজ করে যাবো। তিনি দলের তৃর্ণমূলের সকল নেতা-কর্মীদেরকে সংগঠনকে আরো শক্তিশালী করতে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।’’

আজ (২০ জানুয়ারি) বেলা ১১ টায় খানজাহান আলী থানার গিলাতলায় দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় সভায় এবং গিলাতলা বাজার খেয়াঘাটে নজরুল থিয়েটার ক্লাব আয়োজিত সংবর্ধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

গিলাতলা ৪নং ওয়ার্ড নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও খানজাহান আলী থানা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব বেগ আব্দুর রজ্জাকের সভাপতিত্বে এবং সদস্য সচিব মোঃ মনিরুল ইসলামের সঞ্চালনায় মতবিনিময় সভা ও সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খানজাহান আলী থানা আওয়ামী লীগের সভাপতি শেখ আবিদ হোসেন, খানজাহান আলী থানা অফিসার্স ইনচাজ মোঃ মমতাজুল হক, ফুলতলা উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান ফারজানা ফেরদৌস নিশা, খানজাহান আলী থানা যুবলীগের আহবায়ক ও যোগীপোল ইউপি চেয়ারম্যান মোঃ সাজ্জাদুর রহমান লিংকন। অনুষ্ঠানে ভূমি মন্ত্রাণালয়ের দায়িত্ব পাওয়ায় ভূমিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ এম.পি কে সম্মাননা ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা প্রদান করেন ৩৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি খান হাফিজুর রহমান, সাধারণ সম্পাদক আব্দুল হক, গিলাতলা সোনার তরী যুব সংঘের সভাপতি খান মাসরুজ্জামান সাবু, গিলাতলা ৪ নং ওয়ার্ড নৌকা প্রতীকের নির্বাচন পরিচালনা কমিটি, মাত্তমডাঙ্গা নিউ সার্কেল ক্লাব, গিলাতলা স্বাধিন যুব সংঘ, নিরব গ্রুপ, গিলাতলা আহমাদিয়া দাখিল মাদ্রাসা, গিলাতলা বেগপাড়া দারুল আরকাম ইবতেদায়ী মাদ্রাসা, ১ ও ২নং কলোনীবাসী, ২নং কলোনী জামে মসজিদ কমিটিসহ আটরা গিলাতলার বিভিন্ন ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগ, বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

আজ বেলা সাড়ে ১২ টায় গিলাতলা নজরুল থিয়েটার ক্লাবের আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠানে ক্লাবের সভাপতি খান জাকির হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক খান রিয়াজুল ইসলামের সঞ্চালনায় ভূমিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দকে সম্মাননা ক্রেস্ট ও সংবর্ধনা প্রদান করে গিলাতলা নজরুল থিয়েটার ক্লাব।

৩৫ নং ওয়ার্ড আ’লীগ, যুবলীগ, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ খানজাহান আলী থানা শাখা, গিলাতলা বাজার পুলিশ ফাড়ী, গিলাতলা বাজার ইজিবাইক কমিটি, ৩৫ নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠন। অনুষ্ঠানে খানজাহান আলী থানা আওয়ামী লীগের সভাপতি শেখ আবিদ হোসেন, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান ফারজানা ফেরদৌস নিশা, যোগীপোল ইউপি চেয়ারম্যান মোঃ সাজ্জাদুর রহমান লিংকন, আ’লীগ নেতা বেগ আব্দুর রাজ্জাক রাজ, মাষ্টার মনিরুল ইসলাম, মোঃ ইকবাল হোসেন, খ. ম লিয়াকত আলী, খান মোঃ মফিজুর রহমান, সৈয়দ কিসমত আলী, শেখ আব্দুল হক, খান রিয়াজুল ইসলাম রাজা, কাজী জাকারিয়া রিপন, মোড়ল হাবিবুর রহমান, সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হোসেন, সরদার আলী আহমদ, মোঃ কায়কোবাদ, মোল্যা সাইফুল ইসলাম, কাজী আজাদুর রহমান হিরক, শেখ শহিদুল ইসলাম, রেজওয়ান আকুুঞ্জী রাজা, ইউপি সদস্য নবীরুল ইসলাম রাজা, মোঃ হায়দার আলীসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এর আগে সকাল ৯ টায় ভূমিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ নওয়াপাড়ার পীর সাহেব হুজুরের কবরে শ্রদ্ধা নিবেদন করে হুজুরের পরিবারের সদস্যদের সাথে মতবিনিময় করেন। দুপুরে ভূমিমন্ত্রী খানজাহান আলী থানা আওয়ামী লীগের সভাপতি শেখ আবিদ হোসেনের শিরোমণিস্থ বাসভবনে অবস্থান করে দুপুরের খাবার খেয়ে বিকাল ৩ টায় তিনি ফুলতলায় দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় সভায় যোগদান করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991