বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১১:০৯ অপরাহ্ন
ঘোষনা
যশোরে বিদেশী পিস্তল, গুলি ও বার্মিজ চাকু সহ গ্রেফতার ০১ জন চাঁপাইনবাবগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ করে  রংপুরে নিহত শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা গোমস্তাপুরে বিএমডিএ গোমস্তাপুর জোনাল অফিস ভবন নির্মাণ কাজের  শুভ উদ্বোধন  ফরিদপুর শহরের আদর্শ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছাত্রীদের যৌন নিপীড়নের অভিযোগে কারাগারে মুরাদনগরে মাদককে “না” বলি সামাজিক সচেতনতা ও অপরাধমুক্ত সমাজ গড়ি কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ফরিদপুর মেডিকেলের পরিচালককে প্রত্যাহারের দাবিতে সড়ক অবরোধ ফরিদপুরে কিশোরীকে ধর্ষণের পর হত্যা সাত বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না সবুজের

ভোলার তজুমদ্দিনে চরে প্রতারণার মাধ্যমে চাঁদা আদায়কালে নৌ-বাহিনীর দুই ভূয়া সদস্য আটক

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩
  • ১০০ বার পঠিত

মোঃ নুরুল ইসলাম,ভোলা জেলা প্রতিনিধি: ভোলার তজুমদ্দিনে নৌ বাহিনীর সদস্য পরিচয়ে গরু ও সেলাই মেশিন দেয়ার নামে প্রতারণার মাধ্যমে চাঁদা আদায় করার সময় দুইজনকে আটক করেছে থানা পুলিশ। তাদের দুই জনই নৌবাহিনীর পোশাক, ক‍্যাপ ও জুতা পরিহিত ছিল। পুলিশ তাদের কাছ থেকে সরকার অনুমোধিত লেখা ১০ বান্ডিল  প্যাড, আইডি কার্ড, দুই সেট পোশাক, কেপ, জুতা, চশমা জব্দ করেন।

রবিবার বিকালে তজুমদ্দিনের চাঁদপুর ইউনিয়নের চরমোজাম্মেল থেকে নৌ-বাহিনীর পোশাক পড়া মোঃ রহিম ভূইয়া ও মোঃ সজিব নামে দুই ভূয়া নৌ-সদস্যকে স্থানীয় জনতা আটকের পর পুলিশে সোপর্দ করেন।

চাঁদপুর ইউনিয়ন চেয়ারম্যান শহিদুল্লাহ কিরণ জানান, ৬নং ওয়ার্ডের চরমোজাম্মেল মুক্তিযোদ্ধা বাজারের লোকজন আমাকে মোবাইলে জানান, নৌবাহিনীর পোশাক পড়া দুইজন ব্যক্তি গরু ও সেলাই মেশিন দিবে বলে এক হাজার টাকা করে দাবি করছেন। আমি তাৎক্ষণিক চরে প্রকল্পের কাজে নিয়োজিত নৌবাহিনীর সিসি কামালউদ্দিন, ইউএনও শুভ দেবনাথ, ওসি মাকসুদুর রহমান মুরাদকে জানাই। যাচাই পূর্বক তাদের থানায় আনা হয়।

তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ  মাকসুদুর রহমান মুরাদ জানান, গতকাল রাতে নৌবাহিনীর সদস্য পরিচয় দেয়া ভূয়া ২জনকে আটক করে চরমোজাম্মেলের লোকজন। খবর পেয়ে তাদেরকে তজুমদ্দিন থানায় নিয়ে আসা হয়। তাদের কথাবার্তা সন্দেহজনক ও প্রতারণার আলামত পাওয়ায় ১। মোঃ রহিম ভূইয়া, পিতা মৃত মহব্বত আলী ভূইয়া, মাতা ফরিদা বেগম, পন্তবাজার, উৎরাই, মুরাদনগর, কুমিল্লা। ২। মোঃ সজিব, পিতা মোঃ রফিক, মাতা পিয়ারা বেগম,ঠিকানা চরবাদাম, রামগতি, লক্ষিপুর দের আটক করা হয়।

আটককৃত রহিম ভূইয়া জানান, নৌ-বাহিনীতে বাবুর্চি পদে চাকরি করে ২০২১ সালে অবসরে আসেন। সজিবের ভাই নৌবাহিনীতে কর্মরত আছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991