সোমবার, ২৪ জুন ২০২৪, ০৪:৫৮ অপরাহ্ন

ভোলায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৭ আগস্ট, ২০২৩
  • ৭৬ বার পঠিত

আতিকুর রহমান (রাব্বি তালুকদার) , তজুমদ্দিন (ভোলা)প্রতিনিধি :-শিক্ষা নিয়ে গড়বো দেশ, শেখ হাসিনার বাংলাদেশ ” এ প্রতিপাদ্যকে সামনে রেখে ভোলার তজুমদ্দিনে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

আজ তজুমদ্দিন হোসনেয়ারা চৌধুরী মহিলা কলেজ মাঠে উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্ধোধন ও পুরস্কার বিতরন করেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন।

এসময় তজুমদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা শুভ দেবনাথ এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মহিউদ্দিন পোদ্দার, তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ মাকসুদুর রহমান মুরাদ সহ আরো অনেকে।

খেলায় বালক ৪ দল ও বালিকা ৪ দল মোট ৮ দল অংশ গ্রহন করেন। ফাইনাল খেলায় বালক চাঁদপুর ইউনিয়ন একাদশ ১-০ গোলে পরাজিত করে শম্ভুপুর ইউনিয়ন একাদশ বিজয় হওয়ার গৌরব অর্জন করে এবং ট্রাইব্রেকারে বালিকা দল শম্ভুপুর ইউনিয়ন একাদশ কে ২-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন চাঁদপুর ইউনিয়ন একাদশ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991