বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২৬ অপরাহ্ন
ঘোষনা
ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার আরএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত সি‌লেট বিভা‌গের শ্রেষ্ঠ ও‌সি নির্বাচিত হলেন, ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারী ডোমার উপজেলায় এক যুবক ট্রেনে কাটা পরে নিহত 

মনপুরায় ২ জলদস্যু আটক ২ দিনের রিমান্ড।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২
  • ১৭৭ বার পঠিত

মনপুরা প্রতিনিধিঃ ভোলার মনপুরায় পুলিশের বিশেষ অভিযানে মেঘনার ত্রাস হাতিয়ার জলদস্যু মহিউদ্দিন বাহিনীর অন্যতম সদস্য দুই দস্যুকে আটক করা হয়। এই সময় আটককৃত দস্যুদের মোবাইল ফোনের বিকাশ একাউন্টে থাকা ৩০ হাজার টাকা জব্দ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন অভিযানে নের্তৃত্বে থাকা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদ আহমেদ।

বৃহস্পতিবার (৩ মার্চ) বেলা ১১ টায় আটককৃত দস্যুদের মনপুরা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে হাজির করে ৭ দিনের রিমান্ড চায় পুলিশ। পরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের বিচারক নুরু মিয়া দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বুধবার রাত ১০ টার দিকে নোয়াখালি জেলার হাতিয়ার তমরুদ্দিন বাজারে মনপুরা থানার ওসি সাইদ আহমেদের নের্তৃত্বে পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে দুই জলদস্যুকে আটক করে মনপুরা থানায় নিয়ে আসে।

আটককৃত জলদ্যুরা হলেন, ইসমাইল হোসেন বেচু ও নাহিদ হোসেন হৃদয়। এদের সবার বাড়ি নোয়াখালি জেলার হাতিয়া উপজেলার তমরুদ্দিন গ্রামে।

পুলিশ সূত্রে জানা যায়, গত ১৯ ফেব্রুয়ারী মেঘনা থেকে মনপুরা ৭ জেলেকে অপহরণ করে মুক্তিপণের ২ লক্ষ ২ হাজার টাকা ৫ টি বিকাশ একাউন্টের মাধ্যমে নেয় হাতিয়ার জলদস্যু মহিউদ্দিন বাহিনী।ওই ৫টি বিকাশ একাউন্টের নাম্বার ও মুক্তিপণ চাওয়া মোবাইল নাম্বারের সূত্র ধরে এবং তথ্য প্রযুক্তি ব্যবহার করে বুধবার রাতে (২ মার্চ) মনপুরা থানার ওসি সাইদ আহমেদের নের্তৃত্বে হাতিয়ার তমরুদ্দিন বাজারে পুলিশ অভিযান পরিচালনা করে। পরে পুলিশ মহিউদ্দিন বাহিনীর দুই সদস্যদের অবস্থান নিশ্চিত করে তাদের আটক করে মনপুরা থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদ আহদে জানান, তথ্য প্রযুক্তি ব্যবহার করে জলদস্যুদের অবস্থান নিশ্চিত হয়ে বুধবার রাতে হাতিয়ার তমরুদ্দিন বাজারে অভিযান পরিচালনা করে দুই দস্যুকে আটক করে নিয়ে আসা হয়।

পরে বৃহস্পতিবার বেলা ১১ টায় জলদস্যুদের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানোর পর ৭ দিনের রিমান্ড চাওয়া হলে বিচারক ২ দিনের রিমান্ড মঞ্জুর করে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991