শুক্রবার, ২৪ মে ২০২৪, ১১:১১ অপরাহ্ন
ঘোষনা
শ্রীপুরে গুলিতে ফরিদ নামে একজনের মৃত্যুর ঘটনায় ১টি বিদেশি পিস্তল সহ অভিযুক্ত ইমরান গ্রেফতার ফরিদপুরে গৃহবধূকে অ্যাসিড নিক্ষেপ যুবকের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত নওগাঁয় মাদক মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার ত্রিশাল থানা পুলিশের সহযোগিতায় ত্রিশালে সংঘটিত ট্রিপল মার্ডারের ভিকটিমদের পরিচয় সনাক্ত, আসমি গ্রেফতার নওগাঁয় শুরু আম পাড়া, আড়াই হাজার কোটি টাকার বিক্রির সম্ভাবনা এমপি আনোয়ারুল আজিমকে যে ভাবে হ-ত্যা করা হয় বিস্তারিত —!! সিরাজগঞ্জে জেলা আওয়ামী মৎস্যজীবিলীগের উদ্যোগে ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোমস্তাপুরের নওসিন জাতীয় পর্যায়ে শিক্ষা সপ্তাহ প্রতিযোগিতায় তৃতীয় হয়েছে মতিহার থানার অভিযানে ৩ অপহরণকারী গ্রেপ্তার হজে যাচ্ছেন অনন্ত জলিল সঙ্গে ২৫০ জনের টিমের

মনপুরায় ২ জলদস্যু আটক ২ দিনের রিমান্ড।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২
  • ১৮৭ বার পঠিত

মনপুরা প্রতিনিধিঃ ভোলার মনপুরায় পুলিশের বিশেষ অভিযানে মেঘনার ত্রাস হাতিয়ার জলদস্যু মহিউদ্দিন বাহিনীর অন্যতম সদস্য দুই দস্যুকে আটক করা হয়। এই সময় আটককৃত দস্যুদের মোবাইল ফোনের বিকাশ একাউন্টে থাকা ৩০ হাজার টাকা জব্দ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন অভিযানে নের্তৃত্বে থাকা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদ আহমেদ।

বৃহস্পতিবার (৩ মার্চ) বেলা ১১ টায় আটককৃত দস্যুদের মনপুরা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে হাজির করে ৭ দিনের রিমান্ড চায় পুলিশ। পরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের বিচারক নুরু মিয়া দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বুধবার রাত ১০ টার দিকে নোয়াখালি জেলার হাতিয়ার তমরুদ্দিন বাজারে মনপুরা থানার ওসি সাইদ আহমেদের নের্তৃত্বে পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে দুই জলদস্যুকে আটক করে মনপুরা থানায় নিয়ে আসে।

আটককৃত জলদ্যুরা হলেন, ইসমাইল হোসেন বেচু ও নাহিদ হোসেন হৃদয়। এদের সবার বাড়ি নোয়াখালি জেলার হাতিয়া উপজেলার তমরুদ্দিন গ্রামে।

পুলিশ সূত্রে জানা যায়, গত ১৯ ফেব্রুয়ারী মেঘনা থেকে মনপুরা ৭ জেলেকে অপহরণ করে মুক্তিপণের ২ লক্ষ ২ হাজার টাকা ৫ টি বিকাশ একাউন্টের মাধ্যমে নেয় হাতিয়ার জলদস্যু মহিউদ্দিন বাহিনী।ওই ৫টি বিকাশ একাউন্টের নাম্বার ও মুক্তিপণ চাওয়া মোবাইল নাম্বারের সূত্র ধরে এবং তথ্য প্রযুক্তি ব্যবহার করে বুধবার রাতে (২ মার্চ) মনপুরা থানার ওসি সাইদ আহমেদের নের্তৃত্বে হাতিয়ার তমরুদ্দিন বাজারে পুলিশ অভিযান পরিচালনা করে। পরে পুলিশ মহিউদ্দিন বাহিনীর দুই সদস্যদের অবস্থান নিশ্চিত করে তাদের আটক করে মনপুরা থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদ আহদে জানান, তথ্য প্রযুক্তি ব্যবহার করে জলদস্যুদের অবস্থান নিশ্চিত হয়ে বুধবার রাতে হাতিয়ার তমরুদ্দিন বাজারে অভিযান পরিচালনা করে দুই দস্যুকে আটক করে নিয়ে আসা হয়।

পরে বৃহস্পতিবার বেলা ১১ টায় জলদস্যুদের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানোর পর ৭ দিনের রিমান্ড চাওয়া হলে বিচারক ২ দিনের রিমান্ড মঞ্জুর করে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991