শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন
ঘোষনা
বন্ধের দিনে পতাকা উত্তোলন করে রাখা সেই প্রধান শিক্ষক কে কারন দর্শানোর নোটিশ হিরো উমেন স্কলারশীপ বিতরণ র‌্যাব -৫ এর অভিযানে কষ্টি পাথরে বিষ্ণু মূর্তি উদ্ধার ঝিনাইদহে ভর্তুকি মুল্যে টিসিবি’র পণ্য বিক্রি শুরু কটন কারখানা পরিদর্শন করলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, ময়মনসিংহ ইউনিটের পুলিশ সুপার ঝিনাইদহে হারানো ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল, প্রতারণা করে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর গাডি বহরে হামলা মামলার আসামি যশোরে আটক বিএনপি সত্যি ভারতীয় পণ্য বর্জন করছে কিনা, জানতে চান প্রধানমন্ত্রী শ্রীপুরে মসজিদের ইমাম ও এতিম অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ বঙ্গবন্ধু কন্যার নির্দেশ, খেটে খাওয়া মানুষের পাশে থাকার ;ঈদ উপহার বিতরণে নিখিল

মাদারগঞ্জ উপজেলা প্রেসক্লাবের আত্মপ্রকাশ ও কমিটি গঠন।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩
  • ১২৬ বার পঠিত

এম আর সাইফুল সিনিয়র রিপোর্টার:-সাংবাদিকতাকে আরো গতিশীল ও গণমাধ্যমকর্মীদের অধিকার রক্ষায় জামালপুরের মাদারগঞ্জে উপজেলা প্রেসক্লাব গঠন করা হয়েছে।

সেই সাথে আগামী ২ বছরের জন্য ৯ সদস্যের একটি কমিটি গঠন করা হয়।
এতে সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক আজকালের খবর পত্রিকার মাদারগঞ্জ উপজেলা প্রতিনিধি মোহাম্মদ আলী জিন্নাহ এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক ভোরের সময় পত্রিকার স্টাফ রিপোর্টার মোহাম্মদ আব্দুল্লাহ।

গত ২৮ এপ্রিল (শুক্রবার) বিকেলে মাদারগঞ্জ শহরের ঢাকা চাইনিজ রেস্টুরেন্ট ও পার্টি সেন্টারে সর্বসম্মতিক্রমে কমিটি গঠন করা হয়। নবগঠিত কমিটির সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, আমরা গণমাধ্যমকর্মীরা একটি প্লাটফর্মে থেকে সমাজ ও দেশের বস্তুনিষ্ঠ সংবাদ তুলে ধরার চেষ্টা করবো।

তিনি আরও বলেন সাংবাদিকদের আপদে-বিপদে একে অন্যের পাশে থেকে সবসময় সহযোগিতার হাত বাড়াবো এবং আমরা সবাই মিলে একটি পরিবার এ বিষয়টি মাথায় রেখে সকলের কাজ করার অঙ্গিকার ব্যক্ত করে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991