সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন
ঘোষনা
মাছ ধরার জালে উঠে এলো দিনমজুর জামাল শিকারির লাশ ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ লঙ্ঘনের দায়ে তিনটি প্রতিষ্ঠানকে দশ হাজার পাঁচশত টাকা জরিমানা ঝিনাইদহের শৈলকুপায় গোয়াল ঘরে অগ্নিকান্ডে পুড়ে মারা গেছে ০৩টি গরু যারা সিন্ডিকেটের মাধ্যমে মানুষকে কষ্ট দেয় তারা দেশদ্রোহী: নাছিম রাজশাহীতে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার এনায়েতপুর বিয়ের দাবিতে মাদ্রাসার ছাত্রীর অনশন উল্লাপাড়ায় ট্রাক চাপায় এক নারী নিহত রায়গঞ্জে ৭ শতাধিক মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা এবং ওষুধ প্রদান অনুষ্ঠিত শাহজাদপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রান গেল কৃষকের সকল প্রতিষ্ঠানের অগ্নিনির্বাপক ব্যবস্থার রাখার তাগিদ নানকের

মান্দায় সাংবাদিক পরিবারের উপর প্রান নাশের হুমকির অভিযোগ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩
  • ১০৫ বার পঠিত

স্টাফ রিপোর্টার: নওগাঁর মান্দায় সাংবাদিক পরিবারের উপর প্রান নাশের হুমকির অভিযোগ উঠেছে জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সাংবাদিক সোহেল রানা (২৩) কে সামনে রেখে তার বাবা মা কে প্রানে মেরে ফেলার হুমকি।

সোহেল রানা (২৩), পিতা-মোঃ সাইফুল সরদার, সাং- এনায়েতপুর, ০৭নং প্রসাদপুর ইউপি, থানা-মান্দা, জেলা-নওগাঁ।বিবাদী ১।মোজাম্মেল সরদার (৫০), ২।সোজাম সরদার (৪৫), উভয় পিতা-মৃত: কহির সরদার, উভয় সাং- এনায়েতপুর, থানা-মান্দা, জেলা-নওগাঁদ্বয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের,তফসিল ভুক্ত সম্পত্তি খতিয়ান ভুক্ত সম্পত্তি।

উক্ত সম্পত্তি ওয়ারিশগণ যে যার প্রাপ্য অংশ মোতাবেক প্রাপ্ত হইয়া শান্তিপূর্ণভাবে ভোগ দখল করিয়া আসিতেছে। কিন্তু উপরোক্ত বিবাদীদ্বয় বর্নিত সম্পত্তি জোর পূর্বক দখলের চেষ্টা করিয়া আসিতেছে। বিষয়টি নিয়া স্থানীয়ভাবে একাধিকবার সমাধানের চেষ্টা করিয়া ব্যর্থ হয়েছে। পরবর্তীতে উভয় পক্ষের সিদ্ধান্ত মোতাবেক স্থানীয় সার্ভেয়ার জমি মাপযোগ করার সিদ্ধান্ত গ্রহন করেন। সেই মোতাবেক ইং-২২/০১/২০২৩ তারিখ সকাল অনুমান ১০.০০ ঘটিকার সময় সার্ভেয়ার দিয়ে জমি মাপযোগ করিয়া বিবাদীদ্বয়ের নিকট হইতে জমি প্রাপ্য হওয়ায় উক্ত জমি ছাড়িয়া দেওয়ার জন্য বলেন।

বিবাদীদ্বয় উপস্থিত লোকজনের সম্মুখে প্রাপ্য সম্পত্তির দখল ছাড়িয়া দিবে না মর্মে গালিগালাজ করিতে থাকে। পরবর্তীতে বিবাদীদ্বয় বাঁশের লাঠি ও দা নিয়া মারপিট করার জন্য উদ্যত হয়। তখন শোরগোলে উপস্থিত সাক্ষীসহ স্থানীয় লোকজন বিবাদীদের সরাইয়া দেয়। বিবাদীদ্বয় জমির দখল ছাড়িয়া দিবে না মর্মে বিভিন্ন ধরনের ভয়ভীতি ও হুমকী প্রদান করে জানা যায়।

এ বিষয়ে মান্দা থানার ওসি মোঃ নুরে আলম সিদ্দিকী বলেন একটি অভিযোগ পেয়েছি ২৩/০১/২০২৩ খ্রিস্টাব্দ তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991