শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন
ঘোষনা
ফরিদপুরের সদর চর গজারিয়া এলাকায় অটোভ্যান ছিনিয়ে নিয়ে চালককে হত্যা: গ্রেফতার ৩ রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে মোঃ লিটন হোসেন খান শ্রীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই সাংবাদিক আহত রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন মুজিবনগর স্মৃতি কমপ্লেক্সকে আন্তর্জাতিক মানের পর্যটন কেন্দ্র গড়ে তোলা হবে মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

মান্দায় সাংবাদিক পরিবারের উপর প্রান নাশের হুমকির অভিযোগ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩
  • ১১৭ বার পঠিত

স্টাফ রিপোর্টার: নওগাঁর মান্দায় সাংবাদিক পরিবারের উপর প্রান নাশের হুমকির অভিযোগ উঠেছে জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সাংবাদিক সোহেল রানা (২৩) কে সামনে রেখে তার বাবা মা কে প্রানে মেরে ফেলার হুমকি।

সোহেল রানা (২৩), পিতা-মোঃ সাইফুল সরদার, সাং- এনায়েতপুর, ০৭নং প্রসাদপুর ইউপি, থানা-মান্দা, জেলা-নওগাঁ।বিবাদী ১।মোজাম্মেল সরদার (৫০), ২।সোজাম সরদার (৪৫), উভয় পিতা-মৃত: কহির সরদার, উভয় সাং- এনায়েতপুর, থানা-মান্দা, জেলা-নওগাঁদ্বয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের,তফসিল ভুক্ত সম্পত্তি খতিয়ান ভুক্ত সম্পত্তি।

উক্ত সম্পত্তি ওয়ারিশগণ যে যার প্রাপ্য অংশ মোতাবেক প্রাপ্ত হইয়া শান্তিপূর্ণভাবে ভোগ দখল করিয়া আসিতেছে। কিন্তু উপরোক্ত বিবাদীদ্বয় বর্নিত সম্পত্তি জোর পূর্বক দখলের চেষ্টা করিয়া আসিতেছে। বিষয়টি নিয়া স্থানীয়ভাবে একাধিকবার সমাধানের চেষ্টা করিয়া ব্যর্থ হয়েছে। পরবর্তীতে উভয় পক্ষের সিদ্ধান্ত মোতাবেক স্থানীয় সার্ভেয়ার জমি মাপযোগ করার সিদ্ধান্ত গ্রহন করেন। সেই মোতাবেক ইং-২২/০১/২০২৩ তারিখ সকাল অনুমান ১০.০০ ঘটিকার সময় সার্ভেয়ার দিয়ে জমি মাপযোগ করিয়া বিবাদীদ্বয়ের নিকট হইতে জমি প্রাপ্য হওয়ায় উক্ত জমি ছাড়িয়া দেওয়ার জন্য বলেন।

বিবাদীদ্বয় উপস্থিত লোকজনের সম্মুখে প্রাপ্য সম্পত্তির দখল ছাড়িয়া দিবে না মর্মে গালিগালাজ করিতে থাকে। পরবর্তীতে বিবাদীদ্বয় বাঁশের লাঠি ও দা নিয়া মারপিট করার জন্য উদ্যত হয়। তখন শোরগোলে উপস্থিত সাক্ষীসহ স্থানীয় লোকজন বিবাদীদের সরাইয়া দেয়। বিবাদীদ্বয় জমির দখল ছাড়িয়া দিবে না মর্মে বিভিন্ন ধরনের ভয়ভীতি ও হুমকী প্রদান করে জানা যায়।

এ বিষয়ে মান্দা থানার ওসি মোঃ নুরে আলম সিদ্দিকী বলেন একটি অভিযোগ পেয়েছি ২৩/০১/২০২৩ খ্রিস্টাব্দ তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991