বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন
ঘোষনা
র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার আরএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত সি‌লেট বিভা‌গের শ্রেষ্ঠ ও‌সি নির্বাচিত হলেন, ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম

মিঠাপুকুরে ট্রাকের চাপায় নিহত মোটরসাইকেল চালক

শাহ আলম মিয়া
  • আপডেট টাইম : শুক্রবার, ১ এপ্রিল, ২০২২
  • ২২৯ বার পঠিত

রংপুর বিশেষ প্রতিনিধিঃ
রংপুর জেলার মিঠাপুকুর উপজেলায় ট্রাকের চাপায় এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। শুক্রবার (১এপ্রিল)বিকেলে উপজেলার রানীপুকুর ইউনিয়নের এরশাদমোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল চালক মনোয়ার হোসেন (৩৮), রাণীপুকুর ইউনিয়নের মাদারপুর গ্রামের আশরাফ আলীর ছেলে। তিনি ঢাকার আগারগাঁও পার্সপোর্ট অফিসের আনসার বাহিনীর একজন সদস্য হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে এরশাদমোড় থেকে মনোয়ার মোটরসাইকেল যোগে বাড়িতে যাচ্ছিলেন।রাস্তার অপরদিক থেকে আসা একটি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় ট্রাক এবং ট্রাকের ড্রাইভারকে আটক করেছে স্থানীয়রা।

মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় ট্রাক ও ড্রাইভারকে আটক করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991