বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন
ঘোষনা
ঝিনাইদহে ভর্তুকি মুল্যে টিসিবি’র পণ্য বিক্রি শুরু কটন কারখানা পরিদর্শন করলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, ময়মনসিংহ ইউনিটের পুলিশ সুপার ঝিনাইদহে হারানো ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল, প্রতারণা করে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর গাডি বহরে হামলা মামলার আসামি যশোরে আটক বিএনপি সত্যি ভারতীয় পণ্য বর্জন করছে কিনা, জানতে চান প্রধানমন্ত্রী শ্রীপুরে মসজিদের ইমাম ও এতিম অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ বঙ্গবন্ধু কন্যার নির্দেশ, খেটে খাওয়া মানুষের পাশে থাকার ;ঈদ উপহার বিতরণে নিখিল চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন শিবগঞ্জে যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ পালিত গাজীপুরে আরএমজি প্রফেশনালস্ এফএনএফের উদ্যোগে সিলিং ফ‍্যান বিতরণ

মিরপুরে সন্ত্রাসী আসিফ কর্তৃক এমপির অফিসে হামলার চেষ্টা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১০ জুন, ২০২২
  • ২২৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

রাজধানীর মিরপুরে ঢাকা ১৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আগা খান মিন্টু এমপির জনসংযোগ কার্যালয়ে সন্ত্রাসী আসিফ আলী কর্তৃক সন্ত্রাসী বাহিনী নিয়ে হামলার চেষ্টা। এ ঘটনায় মারধর সহ অনেকের মোবাইল ভাংচুর এবং অনেকে জথমের শিকার হয়। এ ঘটনায় জনসংযোগ কার্যালয়ের অফিস সহকারী মোঃ মোশারফ হোসেন বাদী হয়ে দারুসসালাম থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগের ভিত্তিতে যানা যায়, বাদী মোঃ মোশারফ হোসেন ঢাকা ১৪ আসনের মনোনীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জনাব আগা খান মিন্ট এমপির জনসংযোগ কার্যালয়ে অফিস সহকারী হিসাবে কর্মরত । বিগত ০৮/০৬/২০২২ ইং তারিখে আমাদের অফিসের পাশে আনুমানিক রাত ৯ ঘটিকায় অজ্ঞাত কিছু সন্ত্রাসী লোকজন চায়ের স্টলে আড্ডা দেন। আমরা তাদেরকে প্রাথমিক অবস্থায় আড্ডা না দেওয়ার জন্য অনুরোধ করি । কিন্তু আমাদের কোন কথা কর্ণপাত করে তারা তাদের কাজ চালিয়ে যায়। ইতিমধ্যে আমাদের অফিসের কিছু রাজনৈতিক ব্যক্তিবর্গ তাদেরকে বিষয়টি অবগত করলে তারা প্রথমে উক্ত স্থানে যায় এবং ধাক্কা ধাক্কি ও তর্ক – বিতর্ক করে । সন্ত্রাসীদের মধ্যে অন্যতম ( ১ ) আসিফ আলী , পিতা – মৃত তাহের আলী , মাতা- নুরুন্নাহার , বাসা -১১ নং নারিন্দা লেন , থানা- ওয়ারী , জেলা- ঢাকা 4 / পি বাসা নং -১ / এ , ২/১২ তুরাগ সিটি শাহআলী ঢাকা । ( ৪০ ) ( ০১৭৪৮৯৮৪৮৭০ , ০১৭৩৫৫২৭৩১৯ ওয়াটস আপ , ০১৯০৩০৬৩৩১৮ ) তিনি বিভিন্ন সময়ে বিভিন্ন দলে নাম ভাঙ্গিয়ে এমনকি বিভিন্ন রাজনৈতিক নেতাদের ছবি ব্যবহার করে বিভিন্ন জায়গায় চাঁদাবাজি করে। তিনি বিভিন্ন সময়ে বিনা কারণে আমাদের অফিসে কারা আসে কারা যায় তাদের নিয়ে ফেইসবুকে বিভিন্ন উচকানী মূলক মন্তব্য করে । যাহা সরকার বিরোধী। এমনকি তার কর্মী বাহিনী নিয়ে গত ০৮/০৬/২০২২ ইং তারিখ রাত ৮ ঘটিকার সময় অজ্ঞাত ২০/২৫ জন মিলে আমাদের অফিসের পাশে বসে কর্মিদের উদ্দেশ্যে বিভিন্ন উচকানী মূলক কথা বার্তা বলাসহ জুনিয়র কর্মীদের উদ্দেশ্যে কুটুক্তি করিলে তর্ক বিতর্ক সহ বাগড়া বিবাদ শুরু হয়। এর রাবাহিকতায় ১ নং বিবাদি তার সন্ত্রাসী বাহিনী নিয়ে এমপি সাহেবের অফিসে ঢোকার চেষ্টা করিলে অন্যন্য কর্মীগন প্রতিবাদ করায় আসিফ সন্ত্রাসী বাহিনীর লোক জন লাঠি সোটা নিয়ে অফিসে অবস্থানরত কর্মীদের উপর ঝাপিয়ে পরে। ইহাতে মারধর সহ অনেকের মোবাইল ভাংচুর করে এবং অনেকে জখম প্রাপ্ত হয়। উক্ত সময়ে কবির চৌধুরী মুকুল সহ অন্যন্য নেত্রীবৃন্দের সহযোগিতায় ঘটনা নিরসন হইলেও আসিফ আলী সন্ত্রাসী বাহিনী গন বলে বিভিন্ন ভয় ভিতী ও হুমকি প্রদর্শন করে চলে যায় । আসিফ আলী গন অত্যান্ত দাঙ্গাবাজ এবং কলহ প্রিয়ও দুর্দান্ত প্রকৃতির লোক বটে । তাহারা যে কোন সময় সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন সহ বড় ধরণের দুর্ঘটনা ও ক্ষয়ক্ষতি করিবে মর্মে বলিয়া বেড়াইতেছে।

অভিযোগের তদন্তকারী অফিসার এস আই রেজাউল করিম বলেন, দুই পক্ষের অভিযোগ পেয়েছি। সাক্ষী না আসার কারণে তদন্ত করতে পারিনি। সাক্ষী আসলে সঠিক তদন্ত করে আইনানুগ ব্যবস্থা করবো।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991