বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:০৩ অপরাহ্ন
ঘোষনা
নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার আরএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত সি‌লেট বিভা‌গের শ্রেষ্ঠ ও‌সি নির্বাচিত হলেন, ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারী ডোমার উপজেলায় এক যুবক ট্রেনে কাটা পরে নিহত  কসবায় বিএসএফ এর গুলিতে বাংলাদেশী যুবক নিহত আ.লীগের যৌথসভা মঙ্গলবার

মির্জাগঞ্জ, দুমকি হবে মডেল উপজেলা এবি এম রুহুল আমিন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২ মার্চ, ২০২৪
  • ২৫ বার পঠিত

 

মোঃমনিরুল ইসলাম সিনিয়র স্টাফ রিপোর্টার: আমি পটুয়াখালী ১ আসন মনের মতো করে সাজাবো মির্জাগঞ্জ,দুমকি হবে মডেল উপজেলা। মির্জাগঞ্জ টু খুলনা রুটে বি. আর. টি. সি বাস এর শুভ উদ্বোধন কালে একথা বলেন পটুয়াখালী ১আসনের সংসদ সদস্য বর্ষীয়ান রাজনীতিবিদ জাতীয় নেতা এবিএম রুহুল আমীন হাওলাদার। পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার মনোহরখালী সাইক্লোন সেন্টার কাম স্কুল এর হলরুমে বাস উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়।উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী ১ আসনের সংসদ সদস্য এবি এম রুহুল আমীন হাওলাদার। বিশেষ অতিথি হিসেবে ছিলেন পটুয়াখালী জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (রেভিনিউ) মহোদয়, উপজেলা আওয়ামী লীগ এর সভাপতি মোঃ গাজী আতাহার উদ্দীন আহম্মেদ, সিনিয়র সহ সভাপতি ইসমাইল হোসেন মৃধা সাধারন সম্পাদক জষিম উদ্দিন জুয়েল বেপারী, দুমকী উপজেলা চেয়ারম্যান মোঃ হারুন অর রশীদ দুমকি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহোদয়, মির্জাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জনাবা সাইয়েমা হাসান,, সহকারী কমিশনার( ভূমি) মির্জাগঞ্জ থানার ওসি (তদন্ত) মোঃ হুমায়ন উপজেলা জাতীয় পার্টির সভাপতি অধ্যক্ষ আঃরহমান সাধারন সম্পাদক মোঃ রাছেল হাওলাদার,এবং উপজেলা প্রেস ক্লাব মির্জাগঞ্জ এর সম্মানিত সভাপতি মোঃ মনিরুল ইসলাম, উপজেলা প্রেসক্লাব মির্জাগঞ্জ এর সাধারন সম্পাদক রফিক জোমাদ্দার। উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোঃ গাজী আতাহার উদ্দীন আহম্মেদ প্রধান অতিথি কে সুবিদখালী পায়রাগঞ্জ রাস্তাটির বেহাল অবস্থা এ রাস্তাটি দ্রুত প্রয়োজন এবং ইউনিয়ন ছাএলীগ এর সভাপতি ইমরান বাহাদুর মির্জাগঞ্জ মাজার এর ভেরিবাদ রাস্তাটি যাতে হয় তার কাছে দাবি জানায়। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন সুবিদখালী পায়রাগঞ্জ রোড,মাজার এর ভেরিবাদ এ দুটো হবে বলে আশ্বাস দেন। এবং তিনি বলেন পটুয়াখালী ১ আসনকে সাজাবো মনের মতো করে আগামী পাচঁ বছর পর আপনারা আমাকে বলবেন উন্নয়নের কথা। এরপর তিনি বি.আর. টি.সি বাসে বিশেষ অতিথি এবং নেতা কর্মী ও সাংবাদিক দেরকে নিয়ে মির্জাগঞ্জ মাজার মোড় পর্যন্ত যাএা করেন। এরপর মির্জাগঞ্জ ইউনিয়ন দঃ শরীফ মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন করেন। এখানে তিনি বলেন মির্জাগঞ্জ উপজেলায় বাসস্ট্যান্ড ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উন্নয়ন করবেন। এরপর হযরত ইয়ার উদ্দিন খলিফা সাহেব (রঃ) এর মাজার জিয়ারত করেন।

মির্জাগঞ্জ উপজেলা বাসীর আশ্রয়স্থল এবি এম রুহুল আমীন হাওলাদার। পটুয়াখালী, দুমকি, মির্জাগঞ্জ বাসী এবি এম রুহুল আমীন হাওলাদার কে এমপি হিসেবে পেয়ে গর্বিত।
মির্জাগঞ্জ বাসীর আশ্রয়স্থল পটুয়াখালী ১ আসনের সৎ সাহসী গরীব দুঃখী মেহনতী মানুষের বন্ধু বীর মুক্তিযোদ্ধা সংসদ সদস্য এবি এম রুহুল আমীন হাওলাদার। নির্বাচনে তার দেয়া প্রতিশ্রুতি ইতি মধ্যে মির্জাগঞ্জে প্রভাব পড়া শুরু করেছে। রাস্তা, ঘাট,সেতু অফিস আদালতে উন্নয়নের অগ্রযাএা শুরু হয়েছে। যার ব্যবহারে চাষা,জেলে, কামার,কুমার ধনী গরীব সর্বস্তরের মানুষ সন্তুষ্ট। তিনি বলেছিলেন প্রতি সপ্তাহ বা মাসে নিজ নির্বাচনী এলাকায় আসবেন তিনি কথা রেখেছেন। ইতি মধ্যে বিভিন্ন অনুষ্ঠানে তার উপস্থিতিই প্রমাণ করে যে তিনি কথা দিয়ে কথা রাখেন।তিনি নেতা কর্মী সহ সর্বস্তরের মানুষের কথা ধৈর্য সহকারে শুনেন। যোগ্য নেতা সমাজসেবক হিসেবে এবি এম রুহুল আমীন হাওলাদার কে পেয়ে ধন্য সর্বস্তরের জনগন ও নেতা কর্মী।

মির্জাগঞ্জ বাসী আর একধাপ এগিয়ে যাবে উন্নয়নের রোল মডেলে এবি এম রুহুল আমীন হাওলাদার এর হাত ধরে জননেত্রী শেখ হাসিনার হাত ধরে । তার দেয়া প্রত্যেকটি প্রতিশ্রুতি মির্জাগঞ্জ বাসীর হৃদয়ে জায়গা করে নিয়েছে।ভালোবাসা ও মির্জাগঞ্জ বাসীর আশ্রয়স্থল এবি এম রুহুল আমীন হাওলাদার।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991