শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:২১ অপরাহ্ন
ঘোষনা
নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন মুজিবনগর স্মৃতি কমপ্লেক্সকে আন্তর্জাতিক মানের পর্যটন কেন্দ্র গড়ে তোলা হবে মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নারায়নগঞ্জের আড়াইহাজারে ৩৪ কেজি গাজাসহ ২ জন গ্রেফতার দক্ষিণ এশিয়ার অন্যতম বৃহত্তম বি এ ডি সি ফার্ম দত্তনগরের ইতিহাস ও ঐতিহ্য হাতির আক্রমণে নিহত জাহিদের পরিবারের পাশে এমপি নিখিল সিপিএল নাইট ক্রিকেট টুর্নামেন্ট সর্দ্দারপাড়া পারচৌপুকুরিয়া দুর্গাপুর

মিষ্টান্ন ভাণ্ডারের কর্মচারী হত্যায় ৪ জনের মৃত্যুদণ্ড রাজশাহী

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১০ এপ্রিল, ২০২২
  • ২০২ বার পঠিত

মারুফ আহমেদ রাজশাহীঃ
রাজশাহীর তানোরে পরকীয়ার জেরে প্রকাশ সিং (২০) হত্যা মামলায় চারজনকে মৃত্যুদন্ড দিয়েছে আদালত। একই সাথে তাদের ১০ হাজার টাকা অর্থদন্ড করা হয়। রোববার দুপুরে রাজশাহীর দ্রুত বিচার ট্রাইবুন্যালের বিচারক অনুপ কুমার এ রায় ঘোষণা করেন। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন রাষ্ট্র পক্ষের আইনজীবী এন্তাজুল হক বাবু।

সাজাপ্রাপ্ত আসামীরা হলেন, রাজশাহীর তানোরের চোরখৈর গ্রামের মৃত জলধর সিংয়ের ছেলে বিমল সিং (৫০), তার স্ত্রী অঞ্জলী রানী (৪৫), ছেলে সুবোধ সিং (২০) ও নওগাঁ নিয়ামতপুর উপজেলার শ্যামপুর গ্রামের জিন্নাত আলী মন্ডলের ছেলে বাদল মন্ডল (৪৬)। উক্ত রায় ঘোষণার সময় চারজনই আদালতে উপস্থিত ছিলেন।

আইনজীবী এন্তাজুল হক বাবু বলেন, ২০২১ সালের ২৮ মার্চ তানোরের চোরখৈর গ্রামের প্রকাশ সিং বিকেলে বাড়ী থেকে বের হওয়ার পর নিখোঁজ হন। একদিন পরে মাঠে তার গলা কাটা লাশ পাওয়া যায়। এ ঘটনায় তার পিতা নির্মল সিং বাদী হয়ে মামলা দায়ের করে। প্রকাশ রাজশাহী নগরের একটি মিষ্টির দোকানের কর্মচারি ছিলেন। লকডাউনের কারণে একমাস ধরে বাড়িতে ছিল প্রকাশ সিং।

পুলিশী তদন্তে উঠে আসে নিহত প্রকাশ তার চাচী অঞ্জলী রানী ও বাদল মন্ডলের পরকীয়া জেনে যান। এতে ক্ষুদ্ধ হয়ে চাচী অঞ্জলী, চাচা বিমল সিং, চাচাতো ভাই সুবোধ সিং ও কথিত প্রেমিক বাদল মিলে এ হত্যাকান্ড ঘটায়। পরে পুলিশ এই চারজনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করে। আদালত স্বাক্ষ্য গ্রহন, তথ্য উপাত্ত ও যুক্তি তর্ক উপস্থাপন শেষে এই রায় ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991