শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন
ঘোষনা
বরিশালের জয়, কুমিল্লার ভরাডুবি ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক রাজশাহীর প্রবীন নেতা জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ শরীফের মৃত্যুতে মহানগর জাসদের শোক রংপুরে বসন্ত বাতাসে দোল খাচ্ছে আমের মুকুল প্রতিমন্ত্রী হিসেবে সন্ধ্যায় শপথ নিচ্ছেন ৭ এমপি কেএমপি ডিবি’র অভিযানে আন্তজেলা চোর চক্রের সক্রিয় ০৩ (তিন) সদস্য আটক পর্যটনকেন্দ্র কুয়াকাটায় বীচ হাফ ম্যারাথন অনুষ্ঠিত বাংলাদেশ পুলিশ মেডেল (বিপিএম-সেবা) পদক পেয়েছেন ঝিনাইদহ জেলা পুলিশ সুপার আজিম-উল-আহসান ঝিনাইদহ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন ধোবাউড়ায় ভারতীয় মদসহ ৩ জনকে আটক করেছে পুলিশ

মুন্সিগঞ্জের শ্রীনগর সার্কেলে নবাগত এএসপি তানভীর হায়দার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২ মার্চ, ২০২২
  • ১৫৩ বার পঠিত

নিজস্ব প্রতিনিধিঃ মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর সার্কেলে অতিরিক্ত পুলিশ সুপার পদে সদ্য যোগদান করেছেন তানভীর হায়দার শাওন। এর আগে তিনি শরিয়তপুরের সদর এবং নড়িয়া সার্কেলে সহকারী পুলিশ সুপার এবং অতিরিক্ত পুলিশ সুপার পদে ৬ বছর কর্মরত ছিলেন। বাংলাদেশ পুলিশ বাহিনীতে দক্ষতা ও যোগ্যাতা সম্পন্ন চৌকস পুলিশ অফিসার হিসেবে ইতোমধ্যে বেশ সুনাম কুড়িয়েছেন তিনি। ৩০ তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে ২০১২ সনের ৩ জুন তিনি বাংলাদেশ পুলিশের অফিসার পদে যোগদান করেন। তানভীর হায়দার ২০১৮ সনের ২০ ডিসেম্বর অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি পেয়েছেন। তার বাড়ি ঝালকাঠি জেলার পৌর শহরের কৃষ্ণকাঠি এলাকায়। এই পুলিশ কর্মকর্তার বাবা মরহুম হযরত আলী খান ছিলেন এদেশের একজন সুর্যসন্তান। চাকুরী জীবনে তিনি আনসার ও ভিডিপি বাহিনীর ঝালকাঠি জেলা অ্যাডজুটেন্ড হিসেবে কর্মরত ছিলেন। মা নাজমুন নাহার শিরিন ঝালকাঠি মিলন মন্দির সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদে চাকুরীকরে অবসর নিয়েছেন বেশ ক’বছর আগেই।

নতুন কর্মস্থলে যোগদানের পরে প্রতিক্রিয়া জানতে চাইলে এ প্রতিনিধিকে তানভীর হায়দার শাওন বলেন, ‘১৯৭১ সনের যে মাসে আমার বাবা বাংলাদেশের মুক্তির সংগ্রামে অংশ নিয়েছিলো সেই স্বাধীনতার মাসেই আমি শ্রীনগর সার্কেলে কাজ শুরু করেছি। এটা আমার কর্মক্ষেত্রে অনেকটা ভিন্নতা থাকবে।’ একই সাথে তিনি দেশ ও জনগনের সেবক হিসেবে কাজ করে সুনাম ও সফলতার সাথে পুলিশ বাহিনীর ভাবমুর্তি উজ্জল রেখে যাতেকরে চাকুরী জীবন পার করতে পারেন সেজন্য সকলের প্রতি দোয়া কামনা করেন। এছাড়া মুন্সিগঞ্জের পুলিশ সুপার আবদুল মোমেন (পিপিএম) এর নির্দেশমতে বাংলাদেশ সরকারের অপরাধ নির্মুলের রুপরেখা বাস্তবায়ন করতে তিনি নতুন কর্মস্থল শ্রীনগরবাসীর প্রতি সহযোগীতা কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991