শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০১ অপরাহ্ন
ঘোষনা
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা সভাপতি ডিপজল সম্পাদক নির্বাচিত গলায় ওড়না পেচিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে শিশু মরিয়মের লাশ। রোজা-ঈদের ছুটি শেষে রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় নিহত ৩, আহত ২ ফরিদপুরের সদর চর গজারিয়া এলাকায় অটোভ্যান ছিনিয়ে নিয়ে চালককে হত্যা: গ্রেফতার ৩ রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে মোঃ লিটন হোসেন খান শ্রীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই সাংবাদিক আহত রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা

মেলান্দহ স্কুল ছাএীর আত্মহত্যা নিয়ে গুঞ্জন

মোঃ বাকিরুল ইসলাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১১ মার্চ, ২০২২
  • ১৮৯ বার পঠিত

জামালপুর প্রতিনিধিঃ জামালপুর মেলান্দহ পৌরসভা শাহজাতপুর গ্রামে নিজ ঘরের ওড়না পেঁচিয়ে দশম শ্রেনীর ছাত্রী আশা মনি (১৫) আত্মহত্যা করেছে। সে শাহজাতপুর গ্রামের আবু সাঈদ এর কন্যা এবং মালঞ্চ এম, এ, গফুর, উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রী। বিষয়টি নিয়ে এলাকায় চলছে নানা গুঞ্জন ।

আশামনির টেবিলে দুইটি চিরকুট পাওয়া যায়, চিরকুটে লেখা ছিল মা আমাকে ওয়াফ চেয়ারম্যান এর ভাতিজা আজকে সারাদিন এক রুমে কাটাইছে।এবং আমার স্কুলে যাওয়ার সময় আমাকে ডিস্টার্ব করত। বৃহস্পতিবার সকালে সাধুপুর কান্দার চর খোকা মণ্ডলের ছেলে তামিম আহাম্মেদ স্বপন (২৫) আশা মনি কে বান্ধুবীদের মাধ্যমে ডেকে নিয়ে আসে, পরে সাধুপুর কান্দারচর এক ঘরে দিনভর নির্যাতন করে ও অশ্লীলতা কাজ করা। অশ্লীলতা সইতে না পেরে আত্মহত্যা করেছে ঐ স্কুল পড়ুয়া ছাত্রী। সরজমিনে জানা যায় , বৃহস্পতিবার বিকাল তিনটার দিকে আশা মনি বাড়িতে ফিরে, তারপর দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়ে। আশা মনির সন্ধ্যার সময় সাড়া না পেয়ে তার মা শিলা বেগম জানালা দিয়ে দেখে ওড়না পেঁচিয়ে ঘরে বাঁশের ধরনার সাথে আশা মনি ঝুলছে। এ সময় এলাকাবাসীর সহযোগিতায় ঘরের দরজা ভেঙ্গে নামিয়ে মেলান্দহ সরকারি হাসপাতালে নেওয়া হয়। ডাক্তার আশা মনিকে দেখে মৃত বলে ঘোষনা দেন।

বিষয়টি মেলান্দহ থানাকে অবগত করা হলে শুক্রবার সকালে এস,আই, দিলীপ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশটি ময়না তদন্তের জন্য মর্মে প্রেরন করেন।

১১ মার্চ শুক্রবার সকালে ধর্ষণকারীর স্বপনের নামে মেলান্দহ থানার সামনে স্বপনের ফাঁসি দাবিতে মিছিল করেন শাহজাতপুর এলাকাবাসী।

ঘটনার বিষয় নিশ্চিত করে মেলান্দহ থানার অফিসার ইনচার্জ এম এম ময়নুল ইসলাম বলেন , লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে।তামিম আহাম্মেদ স্বপন এর নামে মামলা হয়েছে, আমরা আসামি কে ধরার জন্য অভিযান চালাচ্ছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991