শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৯:০১ অপরাহ্ন
ঘোষনা
রিপোর্টার্স ক্লাব’র ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গাইবান্ধার গোবিন্দগঞ্জে নেশা জাতীয় ইনজেকশনসহ স্বামী- স্ত্রীকে আটক করেছে পুলিশ। র‍্যাব-১২’র অভিযানে ১৫৫ বোতল ফেন্সিডিল ০১ টি মোটরসাইকেল সহ ০২ জন মাদক ব্যবসায়ী আটক লক্ষ্মীপুর ৪ আসনি নৌকার জয় হবে সৈকত। মির্জাগঞ্জে ইউপি সদস্যের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টা মামলা নওগাঁয় ২৫০শয্যা জেনারেল হাসপাতাল জনবল ও অবকাঠামো সংকটে সিরাজগঞ্জ সলঙ্গা রক্তাক্ত সলঙ্গা বিদ্রোহের একশত এক বর্ষ আজ। পাটগ্রামে বীর মুক্তিযোদ্ধা এম ওয়াজেদ আলী হত্যার প্রতিবাদে মানববন্ধন। থামছে না অবৈধ বালু উত্তোলন, বেড়েছে কারখানা নদীর তীব্র ভাঙ্গন। নারীর মরদেহ হাসপাতালে রেখে পালিয়ে গেল চালক; সন্ধান পাওয়া পরিবারের

মেলান্দহ স্কুল ছাএীর আত্মহত্যা নিয়ে গুঞ্জন

মোঃ বাকিরুল ইসলাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১১ মার্চ, ২০২২
  • ১০৬ বার পঠিত

জামালপুর প্রতিনিধিঃ জামালপুর মেলান্দহ পৌরসভা শাহজাতপুর গ্রামে নিজ ঘরের ওড়না পেঁচিয়ে দশম শ্রেনীর ছাত্রী আশা মনি (১৫) আত্মহত্যা করেছে। সে শাহজাতপুর গ্রামের আবু সাঈদ এর কন্যা এবং মালঞ্চ এম, এ, গফুর, উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রী। বিষয়টি নিয়ে এলাকায় চলছে নানা গুঞ্জন ।

আশামনির টেবিলে দুইটি চিরকুট পাওয়া যায়, চিরকুটে লেখা ছিল মা আমাকে ওয়াফ চেয়ারম্যান এর ভাতিজা আজকে সারাদিন এক রুমে কাটাইছে।এবং আমার স্কুলে যাওয়ার সময় আমাকে ডিস্টার্ব করত। বৃহস্পতিবার সকালে সাধুপুর কান্দার চর খোকা মণ্ডলের ছেলে তামিম আহাম্মেদ স্বপন (২৫) আশা মনি কে বান্ধুবীদের মাধ্যমে ডেকে নিয়ে আসে, পরে সাধুপুর কান্দারচর এক ঘরে দিনভর নির্যাতন করে ও অশ্লীলতা কাজ করা। অশ্লীলতা সইতে না পেরে আত্মহত্যা করেছে ঐ স্কুল পড়ুয়া ছাত্রী। সরজমিনে জানা যায় , বৃহস্পতিবার বিকাল তিনটার দিকে আশা মনি বাড়িতে ফিরে, তারপর দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়ে। আশা মনির সন্ধ্যার সময় সাড়া না পেয়ে তার মা শিলা বেগম জানালা দিয়ে দেখে ওড়না পেঁচিয়ে ঘরে বাঁশের ধরনার সাথে আশা মনি ঝুলছে। এ সময় এলাকাবাসীর সহযোগিতায় ঘরের দরজা ভেঙ্গে নামিয়ে মেলান্দহ সরকারি হাসপাতালে নেওয়া হয়। ডাক্তার আশা মনিকে দেখে মৃত বলে ঘোষনা দেন।

বিষয়টি মেলান্দহ থানাকে অবগত করা হলে শুক্রবার সকালে এস,আই, দিলীপ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশটি ময়না তদন্তের জন্য মর্মে প্রেরন করেন।

১১ মার্চ শুক্রবার সকালে ধর্ষণকারীর স্বপনের নামে মেলান্দহ থানার সামনে স্বপনের ফাঁসি দাবিতে মিছিল করেন শাহজাতপুর এলাকাবাসী।

ঘটনার বিষয় নিশ্চিত করে মেলান্দহ থানার অফিসার ইনচার্জ এম এম ময়নুল ইসলাম বলেন , লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে।তামিম আহাম্মেদ স্বপন এর নামে মামলা হয়েছে, আমরা আসামি কে ধরার জন্য অভিযান চালাচ্ছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991