বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন
ঘোষনা
ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার আরএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত সি‌লেট বিভা‌গের শ্রেষ্ঠ ও‌সি নির্বাচিত হলেন, ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারী ডোমার উপজেলায় এক যুবক ট্রেনে কাটা পরে নিহত 

মেহেরপুরে সড়ক দুঘটনা ২জন নিহত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
  • ১৬০ বার পঠিত

তুহিন ইসলাম মেহেরপুরঃ মেহেরপুর সদর উপজেলার দরবেশ পুরে সকাল ছয়টার সময় সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয় । মেহেরপুরে সড়কের পাশে বিকল হয়ে দাড়িয়ে থাকা সিমেন্ট বাহী কার্ভাডভ্যানের পিছনে মিনি ট্রাকের ধাক্কায় মিনি ট্রাকের ড্রাইভার ও হেলপার নিহত হয়েছে। নিতদের পরিচয় এখনো মেলেনি। সদর উপজেলার দরবেশপুরে এঘটনা ঘটে। নিহতদের লাশ ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

পুলিশ জানায়, আজ সকালের দিকে মেহেরপুর চুয়াডাঙ্গা সড়কে দরবেপুর বাজারে ঢাকা থেকে মেহেরপুর আসা সিমেন্ট বাহী কার্ভাডভ্যান বিকল হয়ে সড়কের পাশে দাঁড়িয়ে ছিল। এসময় একটি মিনি ট্রাক চুয়াডাঙ্গা থেকে মেহেরপুর আসার পথে কার্ভাডভ্যানের পিছনে ধাক্কা দেয়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে তাদের আহত অবস্থায় উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিলে ডাক্তার তাদের মৃত্য ঘোষণা করেন। সদর থানার ওসি শাহ দারা খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতদের পরিচয় এখনো সনাক্ত করা যায়নি। ড্রাইভার ঘুমিয়ে পড়ায় এ দুঘটনা ঘটেছে বলে ধারনা করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991