সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন
ঘোষনা
মাছ ধরার জালে উঠে এলো দিনমজুর জামাল শিকারির লাশ ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ লঙ্ঘনের দায়ে তিনটি প্রতিষ্ঠানকে দশ হাজার পাঁচশত টাকা জরিমানা ঝিনাইদহের শৈলকুপায় গোয়াল ঘরে অগ্নিকান্ডে পুড়ে মারা গেছে ০৩টি গরু যারা সিন্ডিকেটের মাধ্যমে মানুষকে কষ্ট দেয় তারা দেশদ্রোহী: নাছিম রাজশাহীতে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার এনায়েতপুর বিয়ের দাবিতে মাদ্রাসার ছাত্রীর অনশন উল্লাপাড়ায় ট্রাক চাপায় এক নারী নিহত রায়গঞ্জে ৭ শতাধিক মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা এবং ওষুধ প্রদান অনুষ্ঠিত শাহজাদপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রান গেল কৃষকের সকল প্রতিষ্ঠানের অগ্নিনির্বাপক ব্যবস্থার রাখার তাগিদ নানকের

যারা স্বাধীনতা বিরোধীতা করছে তাদের তালিকা তৈরির জন্য আইন পাশ করা হয়েছে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
  • ১১৭ বার পঠিত

জুয়েল হোসেন স্টাফ রিপোর্টারঃ

গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলায় ১০ নবেম্বর রোজ বৃহস্পতিবার উপজেলা চত্বরে ডিজিটাল উদ্ভাবনী মেলা – ২০২২ এর উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী, আ ক ম মোজাম্মেল হক এমপি।

উদ্বোধনের পর তিনি বলেন , স্বাধীনতা যুদ্ধে যারা প্রত্যক্ষভাবে স্বাধীনতা বিরোধিতা করছে তাদের তালিকা তৈরির জন্য আইন পাশ করা হয়েছে।

তিনি আরও বলেন, কিভাবে তালিকা প্রস্তুত করা হবে তার জন্য বিধিমালা প্রণয়নের কাজ চলমান আছে। বিধিমালা তৈরি হওয়ার পর কার্যক্রম শুরু হবে।

গাজীপুরের কালিয়াকৈরে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন। তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ, নির্বাহী কর্মকর্তা কালিয়াকৈর উপজেলা, আকবর আলী খান, ভারপ্রাপ্ত কর্মকর্তা কালিয়াকৈর থানা, সেলিম আজাদ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান, সহ উপজেলার বিভিন্ন দফতর প্রধান, গণমাধ্যমকর্মী, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ,বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

ডিজিটাল উদ্ভাবনী মেলায় ৪টি প্যাভিলিয়নে সরকারি বিভিন্ন দফতর এবং দুটি ব্যাংক (ইসলামি ব্যাংক বাংলাদেশ লিঃ , কালিয়াকৈর ব্রাঞ্চ এবং এবি ব্যাংক, চন্দ্রা ব্রাঞ্চ, কালিয়াকৈর) এতে অংশগ্রহণ করে। ইসলামি ব্যাংক বাংলাদেশ লিঃ এর পক্ষে মোহাম্মদ মাজহারুল ইসলাম( ব্রাঞ্চ ম্যানেজার, কালিয়াকৈর শাখা)নাজমুল হুদা (সিনিয়র অফিসার এন্ড জিবি ইনচার্জ) এবি ব্যাংক এর পক্ষে মোহাম্মদ শামসুল আলম (ব্রাঞ্চ ম্যানেজার, চন্দ্রা শাখা,) ও মোঃ তৌহিদ মাহমুদ চৌধুরী, (অফিসার চন্দ্রা ব্রাঞ্চ, কালিয়াকৈর) প্রমুখ।

পরে অতিথিবৃন্দ বিভিন্ন স্টল ঘুরে ঘুরে দেখেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991