বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন
ঘোষনা
ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার আরএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত সি‌লেট বিভা‌গের শ্রেষ্ঠ ও‌সি নির্বাচিত হলেন, ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারী ডোমার উপজেলায় এক যুবক ট্রেনে কাটা পরে নিহত 

রক্তদানের অপেক্ষায় লালমোহন এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

স্টাফ রিপোর্টারঃ মোঃ এমরান হাসান আলীম
  • আপডেট টাইম : সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২
  • ২৫৫ বার পঠিত

ভোলার লালমোহনে বেসরকারি স্বেচ্ছাসেবী সংগঠন ‘রক্তদানের অপেক্ষায় লালমোহন’ এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। প্রতিষ্ঠা বার্ষিকী লালমোহন উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা ও স্বেচ্ছাসেবী মিলনমেলা ২০২২ এর আয়োজন করা হয়। রবিবার (২৩ জানুয়ারি) সকালে সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ সোহেল রানার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন লালমোহন উপজেলা নির্বাহি অফিসার পল্লব কুমার হাজরা, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন লালমোহন থানার ওসি (তদন্ত) মো: এনায়েত হোসেন প্রমূখ।এসময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠন এর উপদেষ্টা মো: ওমর সিরাজী, মো:শামীম রেজা, সভাপতি মো:ফিরোজ, সাধারন সম্পাদক সাদ্দাম হোসেন ইমনসহ অনান্য সদস্যরা।
আলোচনায় বক্তরা স্বেচ্ছাসেবী সংগঠন ‘রক্তদানের অপেক্ষায় লালমোহন’ এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষ্যে সংগঠনের সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। সংগঠনটি তাদের নিজেদের কার্যক্রম আরো গতিশীল করে মানুষের উন্নয়নে সামনের দিকে এগিয়ে যাবে এই আশা ব্যক্ত করেন।
আলোচনা সভা শেষে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে সংগঠনের পক্ষ থেকে প্রধান অতিথি, বিশেষ অতিথি ও স্বেচ্ছাসেবীদের কে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991