বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১১:২২ অপরাহ্ন
ঘোষনা
যশোরে বিদেশী পিস্তল, গুলি ও বার্মিজ চাকু সহ গ্রেফতার ০১ জন চাঁপাইনবাবগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ করে  রংপুরে নিহত শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা গোমস্তাপুরে বিএমডিএ গোমস্তাপুর জোনাল অফিস ভবন নির্মাণ কাজের  শুভ উদ্বোধন  ফরিদপুর শহরের আদর্শ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছাত্রীদের যৌন নিপীড়নের অভিযোগে কারাগারে মুরাদনগরে মাদককে “না” বলি সামাজিক সচেতনতা ও অপরাধমুক্ত সমাজ গড়ি কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ফরিদপুর মেডিকেলের পরিচালককে প্রত্যাহারের দাবিতে সড়ক অবরোধ ফরিদপুরে কিশোরীকে ধর্ষণের পর হত্যা সাত বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না সবুজের

রাজশাহীতে ইয়াবা ও ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ৩ গ্রেফতার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২২ নভেম্বর, ২০২৩
  • ৯৪ বার পঠিত

ফারুক হোসেন রাজশাহী ব্যুরো প্রধান: রাজশাহী মহানগরীর বোয়ালিয়া ও দামকুড়া থানা এলাকায় পৃথকভাবে অভিযান পরিচালনা করে ১ হাজার ৩১০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ১৪০ পিস ইয়াবাসহ ৩ ব্যক্তিকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় নগদ ২০ হাজার ৬০ টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, মো: রাশেদুল ইসলাম রাজু (২২), মো: রফিকুল ইসলাম (৪০) ও মো: স্বপন মন্ডল (৩৯)। রাশেদুল ইসলাম রাজশাহী মহানগরীর কাটাখালী থানার চরশ্যামপুর চরপাড়ার মো: মাজদার আলীর ছেলে, রফিকুল ইসলাম রাজশাহী জেলার মোহনপুর থানার বসন্তকেদার বিদিরপুরের মৃত রমজানের ছেলে ও স্বপন মন্ডল একই এলাকার মৃত আবুল কালাম আজাদের ছেলে।

আরএমপি সূত্রে জানা যায়, ২১ নভেম্বর সন্ধ্যা সাড়ে ৬ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কে এম আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো: রুহুল আমিন সরকারের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের নেতৃত্বে এসআই মো: রবিউল ইসলাম ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন বোয়ালিয়া থানার রামচন্দ্রপুর বাশার রোড এলাকায় দুই জন ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাতেই বোয়ালিয়া থানার রামচন্দ্রপুর বাশার রোড এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মো: রাশেদুল ইসলাম রাজুকে গ্রেফতার করে। অপর আসামি আবু হানিফ একটি শপিং ব্যাগ ফেলে পালিয়ে যায়। এসময় গ্রেফতারকৃত আসামি ও পলাতক আসামির ফেলে যাওয়া ব্যাগ তল্লাশি করে ৫০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার হয়।

জিজ্ঞসাবাদে গ্রেফতারকৃতরা পুলিশকে জানায়, পলাতক আসামি হানিফ একটি বিল্ডিংয়ের কেয়ারটেকার এবং সেই বিল্ডিংয়ের নীচ তলার একটি রুমে বসবাস করে। সেখান থেকে তারা দীর্ঘদিন যাবত ট্যাপেন্টাডল ট্যাবলেটের ব্যবসা করে আসছে। গ্রেফতারকৃত আসামির দেওয়া তথ্যমতে পলাতক আসামির বাসায় অভিযান পরিচালনা করে আরও ৮১০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার হয়। এসময় নগদ ২০ হাজার ৬০০ টাকা জব্দ করা হয়।

অপর একটি অভিযানে এসআই কাজী জাকারিয়া ও তাঁর টিম সন্ধ্যা সোয়া ৭ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে দামকুড়া থানার নতুন কসবা এলাকা হতে আসামি মো: রফিকুল ইসলাম ও মো: স্বপন মন্ডলকে ১৪০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেন।

পলাতক আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আরএমপি’র বোয়ালিয়া ও দামকুড়া থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991