মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন
ঘোষনা
জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারী ডোমার উপজেলায় এক যুবক ট্রেনে কাটা পরে নিহত  কসবায় বিএসএফ এর গুলিতে বাংলাদেশী যুবক নিহত আ.লীগের যৌথসভা মঙ্গলবার গোদাগাড়ীতে মারামারির পর মাদকের মামলা দিয়ে ফাঁসিয়েছে ছাত্রকে শাহজাদপুরে সি লাইন যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে নিহত ১ আহত ৮ শ্রীপুর উপজেলা রিপোর্টার্স ক্লাবের ঈদ পূর্ণমিলনি অনুষ্ঠান অনুষ্ঠিত চুয়াডাঙ্গা জেলা উন্নয়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত সোনারগাঁওয়ে ৪৯ লক্ষ টাকার জাল নোট সহ আটক ২ জন সিরাজগঞ্জে র‌্যাব-১২ অভিযানে শিশু ধর্ষন মামলার আসামী গ্রেফতার

রাজশাহীতে কর্তব্যরত মহিলা রেল গেটম্যানর উপর সন্ত্রাসী হামলা,আটক-২

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৮ মে, ২০২২
  • ২১০ বার পঠিত

মোঃ সুজন আহাম্মেদ  ক্রাইম রিপোর্টারঃ

রাজশাহী মহানগরের রেলগেটে কর্তব্য পালনের সময় তানজিলা নামের এক মহিলা গেট কিপারকে এলোপাথারী ভাবে পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা।এই ঘটনায় দুই সন্ত্রাসীকে আটক করেছে রাজশাহী রেলওয়ে পুলিশ।

আটককৃতরা হচ্ছেন নগরীর বাশার রোডের নূর মোহাম্মদের ছেলে তুষার( ৩০) ও নগরীর ভদ্রা জামালপুরের মৃত সাহিত্যের ছেলে তুষার (২৮)।

রাজশাহী রেলওয়ে থানার অফিসার ইনচার্জ ঘটনাটি নিশ্চিত করে বলেন,বিষয়টি জানার সাথে সাথেই তিনি সঙ্গীয় পুলিশ সদস্যদের নিয়ে ঘটনা স্থলে যান এবং ওই দুজন সন্ত্রাসীকে আটক করে থানা নিয়ে আসেন।এবিষয়ে ভিকটিম নিজেই বাদি হয়ে থানায় অভিযোগ দিয়েছেন। পরবর্তীতে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

গেট কিপার তানজিলা বলেন,১৮ মে, বুধবার দুপুর ১২-১০ মিনিটে ঢাকা থেকে রাজশাহী গামী ধুমকেতু ট্রেনটি ভদ্রা রেলগেট পার হবার আগমহুর্তে গেটম্যান তানজিলা গেটের বার ফেলে গেট বন্ধ করেন। ঐসময় আটকদ্বয় গেটের বার তুলে পারহবার সময় নিষেধ করলে তাকে অকথ্যভাষায় গালি-গালাজ করে গেট পারহয়।

ট্রেনটি গেট পার হয়ে যাবার পর, তানজিলা তার স্বামী মিজানুর রহমানকে মোবাইল করে ভদ্রাগেটে ডাকেন।

মিজানুর ভদ্রাগেটে আসা মাত্রই তারা তাকে ও তার স্বামির উপর চড়াও হয়ে,কিলঘুষি ,বুকে লাথি ও মুখমন্ডলে আঘাত করে।এতে তার মূখ ও ঠোট ফেটে রক্তাক্ত জখম হয়েছেন।

পশ্চিম রেলের‌ মহাব্যবস্থাপক অসীম কুমার তালুকদার বলেন,ঘটনাটি তিনি শুনেছেন।বিষয়টি খুবই দুঃখজনক। তিনি রেলওয়ে থানাকে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য বলেছেন। পুলিশ ২ জনকে আটক করেছে।সন্ত্রাসীদর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান রেলের এই কর্মকর্তা।

অন্যদিকে গেটকিপারেরা জানান, জীবনের ঝুকিনিয়ে তাদের কাজ করতে হয়। এছাড়া প্রতিদিন মানুষ জনের গালিগালাজ সহ শারীরিক ,মানষিক ও দৈহিক নির্যাতনে শিকার হন। ট্রেন আসার সময় সময়মত গেট বন্ধ করলে অপরাধ ,দেরি হলেও অপরাধ। আমরা কি করবো। তারা আরো বৃলেন,গেটে ট্রেন ঢোকার ৫-৭ মিনিক আগে গেটবন্ধ করলে তাদের বলে এইব্যাটা এত আগে বন্ধ করলি ক্যান,গেট তোল।এছাড়া অকথ্যভাষায় গালিগালাজসহ মারধরও করে।কর্তব্য পালনের সময় আমদের কোন নিরাপত্তা নাই। একই চিত্র সকল রেলে গেটের।

গেটকিপাররা তাদের নিরাপত্তার বিষয়টির জন্য রেলওয়ের সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991