বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
ঘোষনা
ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার আরএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত সি‌লেট বিভা‌গের শ্রেষ্ঠ ও‌সি নির্বাচিত হলেন, ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন নীলফামারী ডোমার উপজেলায় এক যুবক ট্রেনে কাটা পরে নিহত 

রাজশাহীতে বিপুল পরিমানে ভেজাল পানীয় ও যৌন উত্তেজক সিরাপ উদ্ধার; আটক ১

মোঃ বানী ইসরাইল হিটলার
  • আপডেট টাইম : শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২
  • ২৫৬ বার পঠিত

মোঃ বানী ইসরাইল হিটলার স্টাফ রিপোর্টারঃ
রাজশাহী মহানগরীতে বিপুল পরিমানে ভেজাল পানীয় ও যৌন উত্তেজক সিরাপ সহ একজনকে আটক করেছে আরএমপি ডিবি পুলিশ।

গ্রেফতারকৃত হলো রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার মহিষবাথান পূর্বপাড়া মৃত কোবাত আলীর ছেলে মোঃ আব্দুল হামিদ খান সুজন(৪৫)।

রাজশাহী মহানগর এলাকাকে মাদক,চোরাচালান ও ভেজালপণ্য মুক্ত করার লক্ষ্যে আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে কাজ করে যাচ্ছে আরএমপি।

এরই ধারাবাহিকতায় গতকাল ৭ এপ্রিল ২০২২ রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মোঃ আবুল কালাম আজাদ, এসআই মোঃ নুরন্নবী হোসেন ও তার টিম মহানগর এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিলো। ডিবি পুলিশের ঐ টিম বিকেল ৪ টায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে,রাজপাড়া থানার হড়গ্রাম নিউমার্কেটের এক দোকানে বিভিন্ন প্রকার ভেজাল যৌন উত্তেজক সিরাপ বিক্রি করছে।

উক্ত তথ্যের ভিত্তিতে ডিবি পুলিশ বিকেল সোয়া ৪ টায় হড়গ্রাম নিউমার্কেট সুমাইয়া এন্টারপ্রাইজ দোকানের মালিক আসামী সুজনকে আটক করে। এসময় তার কাছ থেকে ২,২০,০০০ টাকা মূল্যের ভেজাল পানীয় ও সিরাপ উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে সে জানায়, ভেজাল পানীয় ও সিরাপগুলি মোঃ বেলাল ও মোঃ রাজ আহম্মেদ রনির কাছ থেকে সংগ্রহ করে বিক্রি করতো।

পলাতক আসামীকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991