বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন
ঘোষনা
হাতির আক্রমণে নিহত জাহিদের পরিবারের পাশে এমপি নিখিল সিপিএল নাইট ক্রিকেট টুর্নামেন্ট সর্দ্দারপাড়া পারচৌপুকুরিয়া দুর্গাপুর পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন খান সেলিম রহমান সবাইকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মাহিদুল হাসান সরকার শাহজাদপুর পৌর মেয়রের উদ্যাগে ৪০০ দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেন সবাইকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি খান সেলিম রহমান মহাসড়কে চলছে অবৈধ সিএনজি ও অটোরিকশা বাড়ছে দুর্ঘটনা বাংলাদেশ ন্যাশনাল নিউজ ক্লাবের উদ্যোগে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ তৃণমূল মানুষের ভূমিকা শীর্ষক আলোচনা সভা দোয়া ও ইফতার মাহফিল আকস্মিক ঝড়ে ভোলায় শতাধিক ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত, নিহত ২; ট্রলারডুবি ঈদ উপহার ও ইফতার বিতরণ করছেন রাসিক কাউন্সিলর আলহাজ্ব শাহাদত আলী শাহু

রাজশাহীতে ভুয়া এনএসআই কর্মকর্তা আটক

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪
  • ২৭ বার পঠিত

 

ফারুক হোসেন ব্যুরো প্রধান : রাজশাহী মহানগরীতে জাতীয় গোয়েন্দা সংস্থার (এনএসআই) ফিল্ড কর্মকর্তা পরিচয় দিয়ে চাঁদাবাজির অভিযোগে একজন প্রতারককে গ্রেফতার করেছে চন্দ্রিমা থানা পুলিশ। ঐ ব্যাক্তির নাম মেহেদী হাসান।

আজ সোমবার (৪ মার্চ) বিকেলে রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার পদ্মা আবাসিক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। মেহেদী হাসান রাজশাহী মহানগরীর সাধুর মোড় এলাকার বাসিন্দা।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুব আলম বলেন, মেহেদী হাসান এনএসআইয়ের ফিল্ড অফিসার পদে কর্মরত ছিলেন। শৃঙ্খলাভঙ্গের দায়ে তাকে ২০১২ সালে চাকরি থেকে বাধ্যতামূলক অব্যাহতি দেওয়া হয়। সোমবার বিকেলে তিনি পদ্মা আবাসিক এলাকায় ৬ নম্বর রোডে আরডি এইড ফার্মা অফিসে এনএসআই সদস্য পরিচয় দিয়ে পাঁচ লাখ টাকা দাবি করেন। সে অফিস থেকে খবর দিলে চন্দ্রিমা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মেহেদীকে আটক করে।

ওসি মাহবুব আরও বলেন, তার কাছ থেকে এনএসআইয়ের একটি ভুয়া আইডি কার্ড পাওয়া যায়। সেইঅভিযোগের ভিত্তিতেই তাকে গ্রেফতার করে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এদিকে অনুসন্ধানে আরোও জানা যায়, এই ভুয়া এনএসআই অফিসার মেহেদী হাসান রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অনেক সদস্যকে ভয় ভীতি দেখিয়ে অনেক সুপারিশ করতেন। আর সেই সুপারিশের আবদার পূরন না করলেই সেই পুলিশ সদস্যের বিরুদ্ধে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ হেডকোয়ার্টারসহ বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টারে অভিযোগ করে তাদের হয়রানীও করতেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991