শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন
ঘোষনা
হিরো উমেন স্কলারশীপ বিতরণ র‌্যাব -৫ এর অভিযানে কষ্টি পাথরে বিষ্ণু মূর্তি উদ্ধার ঝিনাইদহে ভর্তুকি মুল্যে টিসিবি’র পণ্য বিক্রি শুরু কটন কারখানা পরিদর্শন করলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, ময়মনসিংহ ইউনিটের পুলিশ সুপার ঝিনাইদহে হারানো ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল, প্রতারণা করে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর গাডি বহরে হামলা মামলার আসামি যশোরে আটক বিএনপি সত্যি ভারতীয় পণ্য বর্জন করছে কিনা, জানতে চান প্রধানমন্ত্রী শ্রীপুরে মসজিদের ইমাম ও এতিম অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ বঙ্গবন্ধু কন্যার নির্দেশ, খেটে খাওয়া মানুষের পাশে থাকার ;ঈদ উপহার বিতরণে নিখিল চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন

রাজশাহীতে স্বর্ণ চুরি-গ্রেপ্তার ইউপি সদস্যর ছেলে নাজমুল

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ জুন, ২০২২
  • ৩৯৩ বার পঠিত

রাজশাহী পবা উপজেলার হড়গ্রাম ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সদস্য শাহজাহান আলীর ছেলে নাজমুলের একটি দোকান থেকে স্বর্ণ চুরির ভিডিও ভাইরাল হওয়ার পর এবার সাহেব বাজার বাটার মোড়ে শুভ জুয়েলার্স থেকে স্বর্ণের চেইন চুরি করতে গিয়ে হাতে নাতে ধরা খেয়েছে নাজমুল । এবার আর পিতার পরিচয়ে মাপ চেয়ে পার পাওয়ার সুজোগ মিলেনি তার। এসময় স্থানীয় জনগন তাকে উত্তম মাধ্যম দিয়ে পুলিশের কাছে তুলে দেয় । গতকাল সোমবার সন্ধার দিকে সাহেব বাজার বাটারমোড়ে শুভ জুয়েলার্স এ ঘটনা ঘটে। আটক নাজমুলের বিরুদ্ধে একাধিক চুরির অভিযোগ রয়েছে বলে জানান বোয়ালিয়া মডেল থানার ওসি মাজহারুল ইসলাম। তবে শুভ জুয়েলার্সে এমন চুরির ঘটনা ঘটলেও গত ৪জুন সাহেব বাজার স্বর্ণ পট্টি এলাকায় লাভলি জুয়েলার্স এ চুরির মামলায় তাকে আটক দেখানো হয়েছে।বাদি করা হয়েছে লাভলি জুয়েলার্স এর মালিক ওয়েস উদ্দিন শেখকে। সেই মামলায় শুভ জুয়েলার্সের মালিককে স্বাক্ষী করা হয়েছে।

 

জানা গেছে, পবা উপজেলার হড়গ্রাম ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য শাহজাহাল আলীর ছেলে নাজমুল (৩৮) সন্ধার দিকে সাহেব বাজার বাটারমোড়ে শুভ জুয়েলার্স থেকে কৌশলে একটি স্বর্ণের চেইন চুরি করার সময় তাকে নাতে আটক করে দোকান মালিক ও উপস্থিত জনতা। তাকে আটকের পরে পুলিশে খবর দিলে তাকে গ্রেপ্তার করে বোয়ালিয়া মডেল থানা পুলিশ।

 

বোয়ালিয়া মডেল থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, এর আগে নওদাপাড়া বাজারে নুর মোহাম্মাদের মিম জুয়েলার্সে গিয়ে স্বর্ণের একটি চেইন কেনার অজুহাতে দোকানে প্রবেশ করে নাজমুল। এর পরে একটি চেইন কৌশলে নিয়ে তার পকেটে রেখে দেই। এসময় দোকান্দার নুর মোহাম্মাদ বুঝতে পেরে তাকে ধরে ফেলে। এ নিয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে কৌশলে নাজমুল দৌড়ে পালিয়ে যায়। এ বিষয় নুর মোহাম্মাদ বাদি হয়ে শাহমুখদুম থানায় একটি মামালা করে। এর পরে গত ৪জুন রাত্রী সাড়ে নয়টার সময় বোয়ালিয়া থানাধিন সাহেব বাজার স্বর্ণ পট্টি এলাকায় লাভলি জুয়েলার্স থেকে স্বর্ণের চেইন দেখার নাম করে কৌশলে ৫আনা ৫রতি ওজনের একটি চেইন নিয়ে পালিয়ে যায় নাজমুল। দোকানের সিসি টিভি ভিডিও ফুটেজ দেখে নাজমুলকে সনাক্ত করে তার নামে রজু করা হয়। আজ তাকে আদালতে প্রেরন করা হবে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991