বুধবার, ২৯ মে ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন
ঘোষনা
নড়াইলে চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের প্রধান আসামী গ্রেফতার ঘূর্ণিঝড় রেমালের কারণে কুয়াকাটায় সৈকতে ভেসে এসেছে মৃত হরিণ সেপটিক ট্যাংক ভেঙে অনেক মাংস পেয়েছি জানিয়েছেন ডিবি হারুন কেএমপি’র পুলিশ কমিশনার কর্তৃক খুলনা বিভাগীয় ক্রীড়া সংস্থার নির্বাচন ২০২৪  ঝিনাইগাতীতে নবাগত ইউএনও’র বরণ অনুষ্ঠান নিক্সন চৌধুরীর বিরুদ্ধে অভিযোগ এনে কাঁদলেন চেয়ারম্যান প্রার্থী ঘূর্ণিঝড় ১৭ নম্বর বিশেষ বিজ্ঞপ্তি, ১৬ জেলায় ১২ ফুট জলোচ্ছ্বাসের শঙ্কা ফরিদপুর সদর উপজেলার শিবরামপুর ভেজাল গুড়ের কারখানায় অভিযান চালিয়ে দুই লাখ টাকা জরিমানা রাজশাহী জেলার বেস্ট অফিসার ইনচার্জ গোদাগাড়ী মডেল থানার ওসি আব্দুল মতিন বিমানবাহিনী প্রধান হলেন হাসান মাহমুদ খাঁন

রাজশাহীতে ৯২ লক্ষ্য টাকা মূল্যের স্বর্ণের বার উদ্ধার ১ গ্রেপ্তার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
  • ৯৫ বার পঠিত

 

ফারুক হোসেন ব্যুরো প্রধান: আরএমপি ডিবি’র অভিযানে ৯ টি স্বর্ণের বার উদ্ধার সহ গ্রেপ্তারকৃত আসামি।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের সামনে অভিযান পরিচালনা করে ৯২ লক্ষ্য ২৫ হাজার টাকা মূল্যের ৯ টি স্বর্ণের বার উদ্ধার করে এক ব্যক্তিকে আটক করেছে আরএমপি’র ডিবি পুলিশ।

গতকাল (১ এপ্রিল) সকাল সাড়ে ১০ টায় এ স্বর্ণের বার গুলো উদ্ধার হয়। পরীক্ষা করে জানা যায় বার গুলো ২৪ ক্যারেটের, যার ওজন প্রায় ৯০ ভরি।

গ্রেপ্তার আসামি মোহাম্মদ কামরুজ্জামান ডাবলু (৫২) রাজশাহী মহানগরীর দামকুড়া থানার আলিমগঞ্জের মৃত ইন্তাজ আলীর ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ১ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ সকালে আরএমপি ডিবি পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে রাজপাড়া থানাধীন লক্ষীপুর রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের সামনে গেটে এক ব্যক্তি অবৈধভাবে স্বর্ণের বার সংগ্রহ করে বিক্রির জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে. এম. আরিফুল হক বিপিএম,পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো: রুহুল আমিন সরকারের নেতৃত্বে সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুন, এসআই মসলেম উদ্দিন ও তাঁর টিম আজ সকাল সাড়ে ১০ টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে অভিযান করে আসামি মোহাম্মদ কামরুজ্জামান ডাবলুকে গ্রেপ্তার করে। এসময় আসামির কাছ থেকে ৯ টি স্বর্ণের বার উদ্ধার হয় এবং তার ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে করলে সে স্বর্ণের বার গুলোর বৈধ কোনো কাগজ দেখাতে পারেনি।

গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আরএমপি’র রাজপাড়া থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করা হয়েছে। আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991