শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন
ঘোষনা
হিরো উমেন স্কলারশীপ বিতরণ র‌্যাব -৫ এর অভিযানে কষ্টি পাথরে বিষ্ণু মূর্তি উদ্ধার ঝিনাইদহে ভর্তুকি মুল্যে টিসিবি’র পণ্য বিক্রি শুরু কটন কারখানা পরিদর্শন করলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, ময়মনসিংহ ইউনিটের পুলিশ সুপার ঝিনাইদহে হারানো ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল, প্রতারণা করে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর গাডি বহরে হামলা মামলার আসামি যশোরে আটক বিএনপি সত্যি ভারতীয় পণ্য বর্জন করছে কিনা, জানতে চান প্রধানমন্ত্রী শ্রীপুরে মসজিদের ইমাম ও এতিম অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ বঙ্গবন্ধু কন্যার নির্দেশ, খেটে খাওয়া মানুষের পাশে থাকার ;ঈদ উপহার বিতরণে নিখিল চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন

রাজশাহীর সিনিয়র সাংবাদিক মাসুমের দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালন  

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ জুন, ২০২২
  • ১৫৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

বিজ্ঞপ্তি :আজ (২৮ জুন)২০২২ইং মঙ্গলবার। রাজশাহীর সিনিয়র সাংবাদিক ছোট/বড় সকলের প্রাণ প্রিয় তবিবুর রহমান মাসুমের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী। মাসুমের মৃত্যুবার্ষিকীতে তার স্মরণে স্মরণ সভা ও দোয়া মাহফিল করেছে জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগের নেতৃবৃন্দরা। মঙ্গলবার রাত্রি ৮টার সময় সিরোইল দোশরমন্ডলের মোড়ে অবস্থিত জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগের (অস্থায়ী) কার্যালয়ে এ স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সংস্থার রাজশাহী বিভাগের সাধারণ সম্পাদক এম.এ আরিফের সঞ্চালনায় ও সংগঠনের কার্যকরী সভাপতি মোঃ আবু তাহের খোকন এর সভাপতিত্বে স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে সংস্থার রাজশাহী বিভাগের সভাপতি মো: নুরে ইসলাম মিলন উপস্থিত ছিলেন। উক্ত সভায় সংস্থার সাংগঠনিক সম্পাদক আমিরুল হোসেন সান্ত,দপ্তর সম্পাদক এহেসান হাবীব তারা, প্রচার সম্পাদক আসগর আলী সাগর,অর্থ সম্পাদক রোহানুজ্জামান রঙ্গন,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ মোজাম্মেল হোসেন বাবু, নির্বাহি সদস্য সোহেল রানা, রেজাওয়ান মাহমুদ রুপম,মারুফ আহম্মেদ,নাঈম হোসেন,গোলাম রসুল রনক , দৈনিক উপচার পত্রিকার ফটো সাংবাদিক মিসেল প্রমুখ উপস্থিত ছিলেন। স্মরণ সভার শুরুতে সাংবাদিক তবিবুর রহমান মাসুমকে স্মরণ করে সবাই দাড়িয়ে এক মিনিট নিরাবতা পালন করেন। স্মরণসভা শেষে দোয়া পরিচালনা করেন সংগঠনের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ মোজাম্মেল হোসেন বাবু।

 

উল্লেখ্য, গত ২০২০সালের ২৮জুন ৫৫ বছর বয়সে না ফেরার দেশে চলে গেছেন তবিবুর রহমান মাসুম। তিনি নগরীর দরগাপাড়া এলাকার বাসিন্দা ছিলেন। মৃত্যুর সময় তিনি রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক সোনালী সংবাদের চিফ রিপোর্টার,বাংলাদেশ বেতারে রাজশাহী প্রতিনিধি ও দৈনিক বার্তা পত্রিকায় স্পোর্টস রিপোর্টার হিসেবে কর্মরত ছিলেন। তিনি সাংবাদিকতার পাশাপাশি নগরীর বঙ্গবন্ধু কলেজে শিক্ষকতা করতেন। সাংবাদিক মাসুম ক্রীড়া লেখক হিসেবে রাজশাহীতে বেশ পরিচিত ছিলেন। তিনি বিভিন্ন সময়ে ক্রীড়া সাংবাদিক হিসেবে সাফ গেমস, এশিয়ান গেমসও কাভার করেন। বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতি রাজশাহী শাখার সভাপতিও ছিলেন তিনি। তিনি রাজশাহী সাংবাদিক ইউনিয়নের কোষাধ্যক্ষের দায়িত্ব পালনও করেছেন। এছাড়াও রাজশাহী সাংবাদিক কল্যাণ সমিতিসহ বিভিন্ন সংগঠনের সাথে জড়িত ছিলেন তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991