শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৫২ অপরাহ্ন
ঘোষনা
রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় নিহত ৩, আহত ২ ফরিদপুরের সদর চর গজারিয়া এলাকায় অটোভ্যান ছিনিয়ে নিয়ে চালককে হত্যা: গ্রেফতার ৩ রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে মোঃ লিটন হোসেন খান শ্রীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই সাংবাদিক আহত রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন মুজিবনগর স্মৃতি কমপ্লেক্সকে আন্তর্জাতিক মানের পর্যটন কেন্দ্র গড়ে তোলা হবে

রাজশাহী আরএমপিতে ছাত্রশিবিরের বর্ণাঢ্য র‍্যালি

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ২ এপ্রিল, ২০২২
  • ২৬২ বার পঠিত

নিজস্ব প্রতিনিধিঃ
নিরাপত্তার চাদরে ঘেরা রাজশাহী মহানগর। মহানগর জুড়ে রয়েছে সিসিটিভি ক্যামেরা। সর্বদা পর্যবেক্ষণে পুলিশ তবুও নগরীতে পবিত্র মাহে রমজানকে স্বাগত জানিয়ে বর্ণাঢ্য র‍্যালির আয়োজন করে রাজশাহী মহানগর ইসলামী ছাত্রশিবির।
শনিবার (২এপ্রিল) দুপুরে রাজশাহীর টুলটুলিপাড়া মোড় থেকে শুরু হয়ে রাজশাহী কমিউনিটি সেন্টারের সামনে এসে র‍্যালিটি শেষ হয়।
র‍্যালিতে উপস্থিত ছিলেন ‌ মহানগর শাখার সভাপতি হাফেজ খায়রুল ইসলাম ও মহানগর সেক্রেটারি সহ অন্যান্য নেতাকর্মীরা।
র‍্যালি শেষে সংক্ষিপ্ত বক্তব্যে মহানগর শিবির সভাপতি বলেন, দিনের বেলায় হোটেল-রেস্তোরাঁ সকল কিছু বন্ধ রাখতে হবে, সমস্ত প্রকার অশ্লীলতা বেহায়াপনা বন্ধ করতে হবে। এছাড়া দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে মানুষের জীবন যাত্রার মান দূর্বীসহ হয়ে উঠেছে। ফলে রমজান মাসে দ্রব্যমূল্যের দাম কমাতে হবে।
তিনি আরো বলেন প্রতিটি দরিদ্র অসহায় মানুষের বাসায় সরকারের পক্ষ থেকে খাবার দিতে হবে এবং সরকার যদি খাবার পৌঁছে দিতে ব্যর্থ হয় তবে আগামীতে ছাত্রশিবির তহবিল গঠন করে সমস্ত অসহায় দরিদ্রদের পাশে দাঁড়াবে। সকলকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়ে র‍্যালী শেষ করা হয়।
এই বিষয়ে নগরীর কাশিয়াডাঙ্গা থানার ওসি মাসুদ পারভেজ বলেন, বিষয়টি আমাদের জানা ছিলো না তবে আমরা খোঁজ নিচ্ছি। তারা হঠাৎ করেই রাস্তায় নেমে অল্প সময়ের জন্য চলে যায়। তবে তারা মিছিল করেনি। রমজান উপলক্ষে একটি র‌্যালি করেছে বলে জানতে পেরেছি। র‍্যালিটি কারা করেছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।
এ র‍্যালীর বিষয়ে জানতে চেয়ে আরএমপি সাইবার ক্রাইম ইউনিটের প্রধান সহকারী পুলিশ কমিশনার উৎপল চৌধুরীকে ফোন দিলে তিনি বলেন, এ বিষয়ে মিডিয়া মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস স্যারের সঙ্গে কথা বলেন।
এ বিষয়ে কথা বলতে অতিরিক্ত উপ-পুলিশ গোলাম রুহুল কুদ্দুস ফোন দিলে তিনি ফোনটি রিসিভ করেননি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991