সোমবার, ২৪ জুন ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন

রাজশাহী জেলার বেস্ট অফিসার ইনচার্জ গোদাগাড়ী মডেল থানার ওসি আব্দুল মতিন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৭ মে, ২০২৪
  • ১৯ বার পঠিত

 

মোঃ আলতাফ হোসেন বাবু স্টাফ রিপোর্টার:  রাজশাহী জেলার গোদাগাড়ী মডেল থানার বিচক্ষণ অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মতিন আবার ও রাজশাহী জেলার বেস্ট অফিসার ইনচার্জ এপ্রিল ২০২৪ হিসেবে নির্বাচিত হয়েছেন।

তিনি গোদাগাড়ী মডেল থানায় দায়িত্ব গ্রহনের পর থেকে অদ্যাবধি গোদাগাড়ী উপজেলার সর্বস্তরের জনগণের কাছে আইনী পরামার্শ, সার্বিক সহযোগিতা ও আইন অমান্যকারীদের আইনের আওতায় এনে জনগনের আস্থা ও ভালোবাসা অর্জন করতে সক্ষম হয়েছেন।

গোদাগারী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মতিন বাংলাদেশ পুলিশের একজন গর্বিত পুলিশ অফিসার।

তিনি জানান, রাজশাহী জেলার সুযোগ্য পুলিশ সুপার মোঃ সাইফুর রহমান পিপিএম সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা গনের সার্বিক সহযোগিতায় সহকারী পুলিশ সুপার গোদাগাড়ী সার্কেল মোঃ সোহেল রানা পিপিএম এর সার্বিক দিক নির্দেশনায় গোদাগাড়ী মডেল থানার অন্তর্গত প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ ওসমান গনি, আইসি টু এবং কাঁকন হাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ আব্দুল করিম, আইসি টু এস আই মোঃ শাহেদুজ্জামান সহ গোদাগাড়ী মডেল থানা ও তদন্ত কেন্দ্রের সকল অফিসার এবং পুলিশ সদস্যদের নিয়ে এলাকায় মাদক নির্মূল, আইন শৃংখলা রক্ষা সহ সকল বেআইনি কর্মকাণ্ড প্রতিরোধ করতে সকল প্রচেষ্টা অব্যাহত রেখেছেন।

ওসি আব্দুল মতিনের এহেন কার্যক্রম বাংলাদেশ পুলিশের রাজশাহী জেলার সুযোগ পুলিশ সুপার মোঃ সাইফুর রহমান পিপিএম সহ অন্যান্য উর্ধতন কর্তৃপক্ষের দৃষ্টিগোচর হওয়ায় গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মতিনকে রাজশাহী জেলার বেস্ট অফিসার ইনচার্জ ২০২৪ হিসেবে মনোনীত করেছেন।

তার ই ধারাবাহিকতায় গোদাগারী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মতিন কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি, রাজশাহী জেলার সুযোগ্য সম্মানিত পুলিশ সুপার জনাব মোঃ সাইফুর রহমান পিপিএম-বার স্যারের প্রতি, যাঁর সার্বিক দিক-নির্দেশনা ও দক্ষ নেতৃত্বে রাজশাহী জেলার বেস্ট অফিসার ইনচার্জ-এপ্রিল ২০২৪ নির্বাচিত হয়েছি। কৃতজ্ঞতা প্রকাশ করছি গোদাগাড়ী সার্কেলের সহকারী পুলিশ সুপার জনাব মোঃ সোহেল রানা পিপিএম স্যারের প্রতি। আইসি প্রেমতলী, আইসি কাকনহাটসহ সকল অফিসার-ফোর্সের প্রতি কৃতজ্ঞতা ও আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991